৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

লেবাননে জুনিতে গাড়ির ধাক্কায় এক বাংলাদেশীর মৃত্যু

আজ ২৫ জানুয়ারী শনিবার সকালে কর্মরত অবস্থায় লেবাননের জুনি শহরে এক বাংলাদেশী পুরুষ কর্মীর মৃত্যু হয়েছে। সে জুনির বলাদিয়ায় রোড ক্লিনারের কাজ করতেন। জানা যায়, তিনি রাস্তার পাশে পরিষ্কার করছিলেন, হঠাৎ এ সময় একটি ঘাতক গাড়ি এসে তাকে ধাক্কা দিলে সাথে সাথে তার মৃত্য হয়।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ও লেবানন রেডক্রস সোসাইটি এসে তার লাশ উদ্ধার করেন।  তার লাশ সাইদ লেবানন হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তার নাম সুমন ভূইয়া, সে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার টিকোরিয়া গ্রামের সুলতান ভূইয়ার ছেলে। জীবিকার তাগিদে তিনি ৩ বছর আগে লেবানন এসেছিলেন।

অন্য দিকে খবরটি দেশের বাড়িতে জানাজানি হলে আত্মচিকৎকারে ফেটে পরেন তার পরিবারের লোকজন। তার মরা দেহ দ্রুত দেশে পাঠাতে বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট দপ্তরের সহযোগীতা চেয়েছেন।

আরও পড়ুন