২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

লেবাননে জুনিতে গাড়ির ধাক্কায় এক বাংলাদেশীর মৃত্যু

আজ ২৫ জানুয়ারী শনিবার সকালে কর্মরত অবস্থায় লেবাননের জুনি শহরে এক বাংলাদেশী পুরুষ কর্মীর মৃত্যু হয়েছে। সে জুনির বলাদিয়ায় রোড ক্লিনারের কাজ করতেন। জানা যায়, তিনি রাস্তার পাশে পরিষ্কার করছিলেন, হঠাৎ এ সময় একটি ঘাতক গাড়ি এসে তাকে ধাক্কা দিলে সাথে সাথে তার মৃত্য হয়।

খবর পেয়ে স্থানীয় পুলিশ ও লেবানন রেডক্রস সোসাইটি এসে তার লাশ উদ্ধার করেন।  তার লাশ সাইদ লেবানন হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তার নাম সুমন ভূইয়া, সে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার টিকোরিয়া গ্রামের সুলতান ভূইয়ার ছেলে। জীবিকার তাগিদে তিনি ৩ বছর আগে লেবানন এসেছিলেন।

অন্য দিকে খবরটি দেশের বাড়িতে জানাজানি হলে আত্মচিকৎকারে ফেটে পরেন তার পরিবারের লোকজন। তার মরা দেহ দ্রুত দেশে পাঠাতে বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট দপ্তরের সহযোগীতা চেয়েছেন।

আরও পড়ুন