১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

জনশক্তি রিপোর্ট:

জনশক্তি রিপোর্ট:

লেবাননে শত কষ্টের মাঝে প্রবাসীদের মনে একটু আনন্দ দিতে ঈদ আনন্দ মেলার আয়োজন করে লেবানন লাইকি বিডি। দাওরার একটি হোটেলে এই আয়োজন করা হয়।

এডমিন সুজাত ও এডমিন সোহাগ এর আয়োজনে এবং মো. হানিফ, এসকে রহি, শামিম শেখ, মো, জাহিদ, মো. বুলবুলের স্বার্বিক সহযোগীতায় অনুষ্ঠান পরিচালনা করেন সোহেল আহমেদ ও সেলিম খান।

কমিউনিটি পরিচিত মুখ সৈয়দ আলম, প্রদিপ ও সুজন সহ আরো অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, লেবাননে অর্থনৈতিক সংকটে প্রবাসীরা খুবি কষ্টে মধ্যে রয়েছে। অনেক প্রবাসী প্রান খুলে ঈদের আনন্দ উপভোগ করতে পারেনি। একদিকে পরিবার বিহীন ঈদ, অন্যদিকে শত সংকটের মধ্যে লেবানন, সয় মিলিয়ে প্রবাসীদের মনে নেই ঈদ আনন্দ। এমতাবস্থায় আনন্দ মেলার আয়োজনের মূল উদ্দেশ্য হল কিছুটা হলেও প্রবাসীদের মনে আনন্দ দেয়া।

অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ সহ, বিভিন্ন শ্রেণী পেশার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে নাচে গানে আনন্দে মেতে উঠেন তারা।

আরও পড়ুন