২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় কোকোর ৭ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা
  • লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

    জনশক্তি রিপোর্ট:

    লেবাননে শত কষ্টের মাঝে প্রবাসীদের মনে একটু আনন্দ দিতে ঈদ আনন্দ মেলার আয়োজন করে লেবানন লাইকি বিডি। দাওরার একটি হোটেলে এই আয়োজন করা হয়।

    এডমিন সুজাত ও এডমিন সোহাগ এর আয়োজনে এবং মো. হানিফ, এসকে রহি, শামিম শেখ, মো, জাহিদ, মো. বুলবুলের স্বার্বিক সহযোগীতায় অনুষ্ঠান পরিচালনা করেন সোহেল আহমেদ ও সেলিম খান।

    কমিউনিটি পরিচিত মুখ সৈয়দ আলম, প্রদিপ ও সুজন সহ আরো অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    বক্তারা বলেন, লেবাননে অর্থনৈতিক সংকটে প্রবাসীরা খুবি কষ্টে মধ্যে রয়েছে। অনেক প্রবাসী প্রান খুলে ঈদের আনন্দ উপভোগ করতে পারেনি। একদিকে পরিবার বিহীন ঈদ, অন্যদিকে শত সংকটের মধ্যে লেবানন, সয় মিলিয়ে প্রবাসীদের মনে নেই ঈদ আনন্দ। এমতাবস্থায় আনন্দ মেলার আয়োজনের মূল উদ্দেশ্য হল কিছুটা হলেও প্রবাসীদের মনে আনন্দ দেয়া।

    অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ সহ, বিভিন্ন শ্রেণী পেশার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠান শেষে নাচে গানে আনন্দে মেতে উঠেন তারা।

    আরও পড়ুন