১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

লেবাননে বিএনপির চার নেতা বহিষ্কার

জনশক্তি রিপোর্ট: দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন কেন্দ্রীয় কমিটির অন্তর্ভূক্ত সাইদা শাখা কমিটির সভাপতি আলামিন, আলগাজিয়া শাখা কমিটির সভাপতি রিপন মাহমুদ, জুনি শাখা কমিটির সাধারণ সম্পাদক রাফি সরকার ও নাকাশ আদবাইয়া শাখা কমিটির সভাপতি ফারুক গাজিকে লেবানন বিএনপির সকল পদ পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ ১১ অক্টোবর শুক্রবার লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মজিবুল হক মজিবের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

দলীয় সূত্র জানা যায় গত ৭ অক্টোবার ঔ ৪ নেতাকে লেবানন বিএনপির পক্ষ থেকে ৭২ ঘন্টা সময় বেঁধে দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। এরপর ঐ ৪ নেতা দলীয় নোটিশকে পাত্তা না দিয়ে দলের নেতাদের বিরুদ্ধে সুশ্যাল মিডিয়ার অপপ্রচার চালায়। এরি প্রেক্ষিতে লেবানন বিএনপির সকল পদ থেকে তাদের অব্যাহতি দিয়ে দল বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়।

এই চার জনের সাথে লেবানন বিএনপির কোন সম্পর্ক থাকবেনা বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও পড়ুন