২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

লেবাননে বিএনপির চার নেতা বহিষ্কার

জনশক্তি রিপোর্ট: দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন কেন্দ্রীয় কমিটির অন্তর্ভূক্ত সাইদা শাখা কমিটির সভাপতি আলামিন, আলগাজিয়া শাখা কমিটির সভাপতি রিপন মাহমুদ, জুনি শাখা কমিটির সাধারণ সম্পাদক রাফি সরকার ও নাকাশ আদবাইয়া শাখা কমিটির সভাপতি ফারুক গাজিকে লেবানন বিএনপির সকল পদ পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ ১১ অক্টোবর শুক্রবার লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মজিবুল হক মজিবের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

দলীয় সূত্র জানা যায় গত ৭ অক্টোবার ঔ ৪ নেতাকে লেবানন বিএনপির পক্ষ থেকে ৭২ ঘন্টা সময় বেঁধে দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। এরপর ঐ ৪ নেতা দলীয় নোটিশকে পাত্তা না দিয়ে দলের নেতাদের বিরুদ্ধে সুশ্যাল মিডিয়ার অপপ্রচার চালায়। এরি প্রেক্ষিতে লেবানন বিএনপির সকল পদ থেকে তাদের অব্যাহতি দিয়ে দল বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়।

এই চার জনের সাথে লেবানন বিএনপির কোন সম্পর্ক থাকবেনা বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও পড়ুন