১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী আজ সিঙ্গাইর পৌরসভা নির্বাচন, সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা নৌকার বিজয় নিশ্চিত, আ.লীগ প্রার্থী বাশার মানিকগঞ্জ বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১১ পদে বিএনপি প্রার্থী জয়ী সিঙ্গাইর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে একাট্টা আ.লীগ মানিকগঞ্জ বার নির্বাচন: এবারও আলোচনায় সাধারণ সম্পাদক প্রার্থী লুৎফর লেবানন বিএনপির ভার্চুয়াল প্রতিবাদ সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লেবানন আ’লীগের আলোচনা সভা যথাযথ মর্যাদায় লেবাননে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন অগ্নিকাণ্ডে সিঙ্গাইর সদর ইউনিয়ন পরিষদ কার্যালয় ভস্মীভুত

লেবাননে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্য

জসিম উদ্দীন সরকার, লেবানন: লেবাননে মর্মান্তিক সড়ক দূঘটনায় ফয়সাল মিয়া ও সেলিম হোসেন বাংলাদেশী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার আনুমানিক রাত ১০টার দিকে খালদা হয়ে মটর সাইকেল চালিয়ে সাবরা আসার পথে বৈরুতের রফিক হারিরি বিমানবন্দরের পাশে মেইন রোডে বোরুজের মোরে এই দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, ফয়সাল মিয়া ও সেলিম হোসেন মটর সাইকেল করে বাসায় ফিরছিলেন, তাদের মটর সাইকেল বোরুজের মোরে পৌছলে একটি দ্রুতগামী গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। মটর সাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনা স্থলেই ফয়সাল মিয়ার মৃত্যু ঘটে। অন্যদিকে স্থানীয়রা লেবানন রেডক্রস ও পুলিশকে খবর দিলে  লেবানন রেডক্রস ও পুলিশ তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার কয়েক ঘন্টা পর সেলিম হোসেনও চিকিৎসাধীন অবস্থায় মত্যু বরণ করে।

তাদের নিকটতম আত্বীয় আব্দুল কাদের জানান, ছোট ভাই ফয়সাল মিয়াকে কাজে যোদ দেয়ার উদ্দেশ্যে শৈফাত থেকে মটর সাইকেল চালিয়ে বড়ভাই সেলিম ছাবরা যাচ্ছিল। রাতে তাদের কোন খুঁজ না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজির পর জানতে পারি এই দূরঘটনার কথা। তবে দুজনের মৃত্যুর খবর আমরা শনেছি। কিন্তু ঘটনার পর থেকে বিভিন্ন হাসপাতাল ঘুরেও ছোট ভাই ফয়সালের কোন খুজ পাওয়া যায়নি।

আব্দুল কাদের বাংলাদেশ দূতাবাসের সহযোগীতা কামনা করেন।

অন্যদিকে তাদের মৃত্যুর খবর শুনে দেশ ও পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে। তারা  ঢাকা জেলা কেরানীগঞ্জ থানা ধলেশ্বর গ্রামের মফিজুর রহমানের ছেলে ।

আরও পড়ুন