১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

লেবাননে মহিলা দলের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

জসিম উদ্দীন সরকার, লেবানন:

১৫ আগষ্ট শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল আহবায়ক কমিটি লেবানন শাখার আয়োজনে বৈরুতে আইন আল রোমানী এলাকায় একটি ভবনের ছাদে দলের চেয়ারপার্সন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও  মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লেবানন মহিলা দলের প্রধান আহবায়ক খাদিজা ইসলাম মিতালীর সভাপতিত্বে ও লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির মহিলা সম্পাদিকা সুলতানা নুরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা রুহুল আমিন ও বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক মজিবুল হক মজিব, সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন জাকির, সহ সভাপতি আমিনুল ইসলাম আইমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, লেবানন যুবদলের সাধারণ সম্পাদক আবদুর রহিম মতিন।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন লেবানন বিএনপির সহ সভাপতি আবু বকর ছিদ্দিক।

উপস্থিত ছিলেন, লেবানন কেন্দ্রীয় বিএনপির মহিলা সদস্য সুফিয়া আক্তার, ফিরোজা বেগম, সাথী বেগম, খন্দকার প্রীতি আক্তার, ময়না বেগম সহ প্রমুখ। এছাড়া নুরুজ্জামান নুর, মোহাম্মদ রনি সহ অনেকে উপস্থিত হয়ে উক্ত দোয়া ও  মিলাদ মাহফিল এবং আলোচনা সভায় অংশ গ্রহন করেন।

সভায় বেগম খালেদা জিয়ার জীবনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা হয় এবং  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা এবং করোনা ভাইরাস সংক্রমণ হয়ে যারা মৃত্যু বরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা সহ আক্রান্ত সবার সুস্বাস্থ্য কামনা এবং লেবাননে বৈরুত বিস্ফোরণে যারা মারা গিয়েছে তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এছাড়া লেবানন বিএনপির উপদেষ্টা সদস্য মোহাম্মদ রুহুল আমিন স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে মহিলা দলের পক্ষ থেকে বিদায় সংবর্ধনার মানপত্র উপহার দেয়া হয়।

পরে বেগম খালেদা জিয়ার ৭৫তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘটে।

 

 

আরও পড়ুন