২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

লেবাননে শোক দিবস পালন

জসিম উদ্দীন সরকার, লেবানন:

রবিবার মদিনা রিয়াদিয়ার একটি কফি সেন্টারে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির অন্তর্ভূক্ত মদিনা রিয়াদিয়া শাখা ও হামরা শাখা কমিটির যৌথ উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।

লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিয়া মোহাম্মদ মোমেনের সভাপতিত্বে ও লেবানন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক শাহিন মির্জার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মদিনা রিয়াদিয়া শাখার প্রধান উপদেষ্টা আলাউদ্দিন আলা। বিশেষ অতিথি ছিলেন, লেবানন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু সাঈদ সুলতান, হামরা শাখার সভাপতি আনোয়ার সরকার, আয়েশা বক্কর শাখার সভাপতি রিপন ইসলাম, হামরা শাখার সাংগঠনিক সম্পাদক রুবেল খন্দকার সহ অনেকে।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া করা হয়।

নেতৃবৃন্দ আগামীতে লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সুফিয়া আক্তার বেবীকে সভাপতি হিসেবে দেখতে চান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হামরা শাখার জসিম উদ্দীন, সবুজ, মাজরাটিসু শাখার সাধারণ সম্পাদক সোহাগ মিয়া, মদিনা রিয়াদিয়া শাখার জামাল হোসেন, মোঃ শাকিল, আয়েশা বক্কর শাখার হানিফ মিয়া, আল বস্তা শাখার রুবেল মিয়া, মোঃ সবুজসহ অনেকে।

উপস্থিত ছিলেন, লেবানন শ্রমিকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুমন জাহেদ, আশে বক্কর শাখার উপদেষ্টা বাচ্চু মিয়া সহ ছাবরা মদিনা রিয়াদিয়ার নেতৃবৃন্দ ও দূর দূরান্ত থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মী বৃন্দ।

আরও পড়ুন