২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • লেবানন যুবদলের সাধারণ সম্পাদককে বিদায়ী স্বংবর্ধনা




  • লেবানন যুবদলের সাধারণ সম্পাদককে বিদায়ী স্বংবর্ধনা

    জসিম উদ্দীন সরকার, লেবানন:

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহিম মতিন মোল্লাকে বিদায়ী স্বংবর্ধনা দিয়েছে দলটি।

    মদিনা রিয়াদিবায় লেবানন যুবদলের সভাপতি সৈয়দ আলমের বাসভবনে লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটি ও লেবানন যুবদলের যৌথ উদ্যোগে এই স্বংবর্ধনা দেয়া হয়।

    লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুল হক মজিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা আমীর হোসেন কলিম, যুবদলের সভাপতি সৈয়দ আলম, লেবানন বিএনপির সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি আবুবক্কর, আমিনুল ইসলাম আইমান, সিনিয়র যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান হাবিব,  সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, দপ্তর সম্পাদক মোতালেব সরকার, যুবদলের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সহ অনেকে।

    এসময় লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেষ্ট তুলে দেয়া হয় ও লেবানন যুবদলের পক্ষ থেকে মানপত্র তুলে দেয়া হয়। যুবদলের সভাপতি সৈয়দ আলম নিজে মানপত্রটি পাঠকরে শুনান।

    আব্দুর রহিম মতিন মোল্লা দীর্ঘ এক যুগের বেশী সময় লেবাননে রয়েছেন। তিনি লেবানন যুবদলের প্রতিষ্ঠা কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরে লেবানন কেন্দ্রীয় বিএনপির দপ্তর সম্পাদক ও যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করেন। অবশেষে চলতি বছরে তার সাংগঠনিক দক্ষতায় মুগ্ধ হয়ে নেতৃবৃন্দ যুবদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব তার কাধে তুলে দেন।

    অবশেষে তিনি মাতৃভূমির টানে পারিবারিক কারনে লেবানন ছেড়ে চলে যাচ্ছেন। ২ অক্টোবর শুক্রবার তার লেবানন ত্যাগ করার কথা রয়েছে।

    স্বংবর্ধনা অনুষ্ঠানে যুবদলের নেতাকর্মীরা উপস্থিত হয় তাদের প্রিয় নেতাকে বিদায় জানান।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন