২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

লেবানন যুবদল কেন্দ্রীয় কমিটির মহান বিজয় দিবস পালন

লেবানন যুবলদের কেন্দ্রীয় কমিটির আয়োজনে মহান বিজয় দিবসের মঞ্চ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন কেন্দ্রীয় কমিটি ঘোষণা হয়েছে। সভাপতি সৈয়দ আলম, সিনিয়র সহ সভাপতি মফিজ মিয়া, সম্পাদক আব্দুল রহিম মতিন ও সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সহ মোট ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন লেবানন বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজুমদার। মহান বিজয় দিবস উদযাপনের অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই আংশিক কমিটিকে ঘোষনা দেন এবং সকলের মাঝে পরিচিয় করিয়ে দেন।

এসময় সভাপতি নজরুল ইসলাম মজুমদার অল্প সময়ে ত্যাগী নেতাদের নিয়ে পুর্নাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করেন।

অন্যদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দ দলের সিনিয়র নেতাদের হাতে ফুল দিয়ে কৃতজ্ঞ প্রকাশ করেন।

লেবানন যুবদলের আহবায়ক কমিটি আয়োজিত “মহান বিজয় দিবস ” ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি এবং লেবানন যুবদলের নব গঠিত কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

সভাপতি সৈয়দ আলম, সিনিয়র সহ সভাপতি মফিজ মিয়া, সম্পাদক আব্দুল রহিম মতিন ও সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন

লেবানন যুবদলের প্রধান আহবায়ক রুহুল আমিনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম আইমান সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লেবানন বিএনপির সাধারণ সম্পাদক মজিবুল হক মজিব, প্রধান উপদেষ্টা আবদুল হালিম, সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান সিপন, উপদেষ্টা সদস্য আমির হোসেন কলিম, কাউছার আলম,আবদুল খালেক তাহের, মিজানুর রহমান, সহ সভাপতি আবু বক্কর ছিদ্দিক, যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জাহাঙ্গীর হাসান সুমন, আবদুল কাদের ও মহিলা সম্পাদিকা জাহানারা আক্তার সাথী।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ কারাবন্দি বিএনপি চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার নিঃশ্বর্ত মুক্তির দাবি করেন।

অনুষ্ঠানে লেবানন কেন্দ্রীয় কমিটি ও কেন্দ্রীয় কমিটির অন্তর্ভূক্ত সকল শাখা কমিটির নেতৃবৃন্দ, লেবানন যুবদল ও যুবলের শাখা কমিটির নেতৃবৃন্দ ও বিএনপির সহযোগী সংগঠন লেবানন শ্রমিকদলের নেতাকর্মী সহ শত শত প্রবাসী বাংলাদেশীরা অংশগ্রহন করেন।

আরও পড়ুন