১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

লোকাল ও মেইল ট্রেন বন্ধ, হতে পারে আন্তঃনগরও

করোনাভাইরাস পরিস্থিতির কারণে মঙ্গলবার থেকে বন্ধ হচ্ছে লোকাল ও মেইল ট্রেন। আগামী ২৬ মার্চ থেকে থেকে বন্ধ হতে পারে সবগুলো আন্তঃনগর ট্রেন।

মঙ্গলবার( ২৪ মার্চ) সকালে এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. শামসুজ্জামান।

তিনি বলেন, মঙ্গলবার সকাল থেকেই পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চল রুটের সকল লোকাল ও মেইল ট্রেন বন্ধ করার ঘোষণা দেওয়া হয়েছে। আগামী ২৬ মার্চ থেকে সব রুটের আন্তঃনগর ট্রেন বন্ধ করা হতে পারে। যেহেতু এদিন থেকে সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকবে।

মহাপরিচালক আরও জানান, আগামী ২৬ মার্চের কোন ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে না। করোনা পরিস্থিতির জন্য এর আগে ট্রেনের অগ্রিম টিকিট ১০ দিনের পরিবর্তে ৫ দিন করা হয়েছে। বন্ধ রয়েছে ঢাকা কলকাতার মধ্যে চলাচল কারী মৈত্রী এক্সপ্রেস ট্রেন। আরও সিদ্ধান্ত হলে সেগুলো জানিয়ে দেবে রেলওয়ে।

আরও পড়ুন