২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

শক্তিশালী কমিটি উপহার দেয়ার প্রত্যাশা লেবানন আ’লীগের

জনশক্তি রিপোর্ট:

সকল নেতাকর্মীদের সমন্নয়ে, একটি শক্তিশালী ও সাংগঠিক কমিটির উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির প্রধান আহবায়ক মুক্তিযোদ্ধা দুলামিয়ার। নেতাকর্মীদেরও এমনটি প্রত্যাশা। লকডাউনের কারণে মাঠপর্যায়ে কাজ করতে না পারায় অনেকটা পিছিয়ে পরেছে দলীয় কার্যক্রম। তবে বসে নেই ৩০সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা। অনলাইনে কাজ চালিয়ে যাচ্ছেন তারা, দলীয় নেতার সাথে পরামর্শ করে যাচ্ছেন একটি সুন্দর ও সাংগঠনিক কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষে।

দীর্ঘ প্রায় ৩বছর ধরে প্রধান আহবায়ক মুক্তিযোদ্ধা দুলামিয়া চেষ্টা করে যাচ্ছেন বিভক্ত লেবানন আওয়ামীগকে এক করার জন্য। তিনি প্রতিটি নেতার দরজায় কড়া নেড়েছেন। সাড়াও পেয়েছেন নেতাকর্মীদের। আর সেই লক্ষেই কাজ করে যাচ্ছেন এই মুজিব আদর্শের সৈনিক দুলামিয়া।

দুলামিয়া জানান, যদিও লেবাননে লকডাউনের কারণে মাঠ পর্যায়ে কাজ করতে পারছিনা, কিন্তু চেষ্টা অব্যাহত রয়েছে। অনলাইনে সংযোগ চালিয়ে যাচ্ছি লেবাননের এক প্রান্ত থেকে অপর প্রান্তে। যারা ঐক্যের ডাকে সাড়া দিয়েছেন, তাদের নিয়েই গঠন হবে লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি, আর যারা এখনো সাড়া দিচ্ছেন না, তাদের জন্যও দরজা খুলা থাকবে।

তিনি আরো বলেন, মুজিব সৈনিকদের মনে রাখতে হবে, দল বিভক্ত করে কখনো সফল হওয়া যাবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে এক ছাতার নিচে আসতে হবে।

তিনি আবারো সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানান।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর গঠন করা হয় ৫ সদস্যের বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় আহবায়ক কমিটি। এরপর সদস্য নিয়োগ দিয়ে কমিটিকে ৩০ সংখ্যা বিশিষ্ট করা হয়। দলীয় প্রয়োজনে আরো সদস্য নিয়োগ দেয়া হতে পারে বলে জানান প্রধান আহবায়ক মুক্তিযোদ্ধা দুলামিয়া।

আরও পড়ুন