২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

শপথ নিলেন সিঙ্গাইর পৌরসভার নবনির্বাচিত মেয়র বাশার

মোবারক হোসেন:

শপথ নিলেন মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার নবনির্বাচিত মেয়র আবু নাঈম মো: বাশার। সোমবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে তাকে সপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান। এদিন একই সময় তিনজন সংরক্ষিত নারী কাউন্সিলর এবং নয়জন সাধারণ কাউন্সিলর শপথ গ্রহন করেন।

শপথ গ্রহণকারী কাউন্সিলররা হলেন, ১, ২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পারুল আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের তাসরিন নাহার রিতা ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের আলেয়া বেগম, ১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর আতাউর রহমান, ২ নং ওয়ার্ডের গিয়াস উদ্দীন, ৩ নং ওয়ার্ডের সমেজ উদ্দিন, ৪ নং ওয়ার্ডের রিয়াজুল ইসলাম, ৫ নং ওয়ার্ডের রেজাউল করিম টিপু, ৬ নং ওয়ার্ডের সোহেল রানা, ৭নং ওয়ার্ডের মাহফুজ সরকার, ৮ নং ওয়ার্ডের কামাল হোসেন ও ৯ নং ওয়ার্ডে সামসুল ইসলাম।

শপথের পর নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের পৌরবাসীর কাঙ্খিত সেবা প্রদানের জন্য নির্দেশ দেন বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান।

শপথ গ্রহণের পর নবনির্বাচিত মেয়র আবু নাঈম মো: বাশার বলেন, পৌরসভার সকল কাউন্সিলর ও জনগণকে সাথে নিয়ে সিঙ্গাইরকে একটি সবার জন্য বাসযোগ্য আধুনিক ও উন্নত পৌরসভা হিসেবে গড়ে তুলবো। এজন্য পৌরসভার সব শ্রেণীপেশার মানুষের সহযোগীতা ও পরামর্শ কামনা করেন তিনি।

উল্লেখ্য: পঞ্চম ধাপে গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আবু নাঈম মো বাশার প্রথমবারের মতো মেয়র নির্বাচিত হন। তিনি স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের সাবেক স্বামী প্রয়াত বাউল সম্রাট আব্দুর রশিদ সরকারের জৈষ্ঠ ছেলে।

আরও পড়ুন