২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের ভিজিএফ চাল পেল সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ পরিবার

শিল্পী খালিদ হোসেন আর নেই

জনশ্তি রিপোর্ট শিল্পী খালিদ হোসেন আর নেইপ্রখ্যাত নজরুল সংগীতশিল্পী একুশে পদকপ্রাপ্ত খালিদ হোসেন আর নেই। বেশ কিছুদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর বুধবার রাত ১০.১৫ মিনিটে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি … রাজিউন)। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে আসিফ হোসেন।

রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন শিল্পী খালিদ হোসেন। ডা. উত্তম বড়ুয়ার অধীনে হাসপাতালটির করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) তাকে চিকিৎসা দেয়া হয়। হৃদরোগের পাশাপাশি কিডনি রোগসহ নানা জটিলতায় ভুগছিলেন এ গুণী শিল্পী। এরআগে গত ১৪ মে (মঙ্গলবার) হাসপাতালে ভর্তি হন খালিদ হোসেন।

এদিন শিল্পীর পুত্রবধূ সুমি বলেন, উনার শারীরিক অবস্থা সংকটাপন্ন। চিকিৎসকরা বলেছেন, যে কোনো সময় দুঃসংবাদ আসতে পারে। আমাদের মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে।

খালিদ হোসেনের ছাত্র পরদেশী সিদ্দিক বলেন, কিছু দিন আগে স্যার ভারত থেকে চিকিৎসা নিয়ে ফিরেছেন। দেশে ফেরার সময় ভারতের চিকিৎসকরা বলেছিলেন- তার শারীরিক অবস্থা আরও খারাপের দিকে যাবে। হচ্ছেও তাই। তিনি বলেন, উনাকে প্রতি মাসে একটি করে ব্যয়বহুল ইনজেকশন দেয়া হচ্ছিল। এখন সেটিও স্যারের শরীর সহ্য করতে পারছে না। ফলে তিনি আরও দুর্বল হয়ে পড়েছেন।

আরও পড়ুন