২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

শীতবস্ত্র বিতরণে বড়লেখী ফুয়া-ফুড়িন গ্রুপের অবদান

জনশক্তি রিপোর্ট:

শীতার্তের মধ্যে শীতবস্ত্র বিতরণে বড়লেখার ফেসবুক গ্রুপ “বড়লেখী ফুয়া-ফুড়িন” গ্রুপের এডমিন প্যানেল। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ও অসহায় দরিদ্র শীতার্ত মানুষের পাশে করোনা মহামারীর এই দুঃসময়ে পাশে দাড়িয়েছে বড়লেখার ক্ষুদ্র এই গ্রুপ। মাত্র ছয় হাজার সদস্যের ফেসবুক গ্রুপটি ৩০ টি অসহায় পরিবারকে শীতবস্ত্র ও শীতার্ত শিশুদের মাঝে শীতের পোশাক বিতরন কার্যক্রম করে বিজয়ের ১৬ই ডিসেম্বরের এই দিনে।

এর আগে বড়লেখী ফুয়া-ফুড়িন গ্রুপের এডমিন প্যানেল এর সম্মিলিত উদ্যোগ ও মেম্বারসদের যৌথ অর্থায়নে শীতবস্ত্রের কার্যক্রম হাতে নেয় বড়লেখার এই ক্ষুদ্র গ্রুপ।গত ২৭শে নভেম্বর শীতবস্ত্র বিতরণ এ বিষয়ে গ্রুপের এডমিন রেদোয়ান মাহমুদ সকলের সহযোগিতা চেয়ে নির্দিষ্ট সময় দিয়ে গ্রুপে পোষ্ট করেন। ১৪ই ডিসেম্বর পর্যন্ত সবার সহযোগিতায় এডমিন প্যানেল বিকাশ ও নগদ অর্থ সর্বমোট বারো হাজার ছয়শত পঞ্চাশ টাকা (১২,৬৫০) অনুদান উত্তোলন করেন। পরবর্তীতে ১৬ই ডিসেম্বর শীতবস্ত্র বিতরণ করেন এডমিন প্যানেল ও উপস্থিত ব্যক্তিবর্গ, এছাড়াও বিতরণে অংশগ্রহণ করেন নাইস কালেকশন এর সত্তাধিকারী জবরুল ইসলাম। বড়লেখী ফুয়া-ফুড়িন গ্রুপের এডমিন প্যানেল রেদোয়ান মাহমুদ, ইকরাম আল আমিন,মারুফ আহমদ,সাইফ আহমদ ও এ এইচ তাহের আহমদ এছাড়াও মেয়েরা হলেন আরিজা আলভি,রুহামা আরফিন, তানিয়া রাহমানি, সুমাইয়া সুমু, মাহী ইসলাম প্রমুখ।

বড়লেখা ফুয়া-ফুড়িন গ্রুপের এডমিন প্যানেল গ্রুপের পক্ষ থেকে বড়লেখা বাসী সহ সবাইকে সালাম ও শুভেচ্ছা জানান।

আরও পড়ুন