১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

শেরে বাংলা গবেষণা পরিষদের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশু দিবস ২০১৯ পালিত হয়

এম. মাহাবুবুর রহমান নাজমুল, বিশেষ প্রতিনিধি ।।

শেরে বাংলা গবেষণা পরিষদের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশু দিবস ২০১৯ পালিত হয় সকাল ৯টার সময়। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ঝাউচর, হাজারীবাগ, ঢাকা শেরে বাংলা পথকলি স্কুলে। এর আগে একটি র‌্যালি ঝাউচর, হাজারীবাগের কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় উপস্থিত হয়। সুবিধা বঞ্চিত শিশু দিবস ২০১৯ সভায় উপস্থিত ছিলেন শেরে বাংলা গবেষণা পরিষদের মহাসচিব আর.কে. রিপন। শেরে বাংলা পথকলি স্কুলের প্রধান শিক্ষক সাওন হোসেন, সহকারি শিক্ষিকা সামিরুন বৃষ্টি, ফারজানা, ফাইজা ও আকলিমা আনজুমসহ অভিভাবকবৃন্দ, সাংবাদিক ও সমাজের বিভিন্ন স্তরের অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় শেরে বাংলা গবেষণা পরিষদের মহাসবিক আর.কে রিপন তার বক্তব্যে বলেন, আমরা শেরে বাংলা পথকলি স্কুলকে অন্যভাবে সাজাতে চাই। ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে শেরে বাংলা এ.কে. ফজলুল হক এর জীবণি নিয়ে বিভিন্ন আলোচনার আয়োজন করবো।

প্রধান শিক্ষক সাওন বলেন, পথকলি স্কুলের সকল সুবিধা বঞ্চিত শিশুদের প্রাথমিক শিক্ষা নিশ্চিতকল্পে আমরা বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছি। এসবের মাধ্যমে তারা ভবিষ্যতে লাভবান হবে।

শেরে বাংলা গবেষণা পরিষদের মহাসবিক আর.কে রিপন সকলের মাঝে মিষ্টি বিতরণের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আরও পড়ুন