১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শোক দিবস উপলক্ষে সিঙ্গাইর উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আলোচনাসভা

জনশক্তি রিপোর্ট

বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২০ উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইরে দোয়ার মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ আগষ্ট) দুপুরে উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে এ অনুষ্ঠান হয়। এতে সংগঠনটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিঙ্গাইর পৌর শহরে মোক্তার মার্কেটে উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন-এর কার্যালয়ে নবনির্বাচিত আহ্বায়ক হারুন-অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি অ্যাডভোকেট মশিউর রহমান মালেক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহ্বায়ক রাশিদা হক কনিকা, শিক্ষা বিষয়ক সম্পাদক ড. আবু তাহের, সহ-সম্পাদক নুরুসসাবা পূর্ণীমা, মোহাম্মদ আলী ও সিঙ্গাইর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল প্রমুখ।

আলোচনাসভা শেষে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়ার মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনাসহ দেশ ও জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেতা মাসুদ পারভেজ, অবসরপ্রাপ্ত সেনাবাহিনী কর্মকর্তা মো: আবুল বাশার ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সনজিৎ কুমার দেসহ (সুনিল) উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন-এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন