২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মিথ্যা মামলায় পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ রাস্তার মুখে উঁচু দেয়াল, অবরুদ্ধ একটি মুসলিম পরিবার সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শ্রদ্ধা আর ভালবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ করল সিঙ্গাইর থানা পুলিশ

মোবারক হোসেন:

বিনম্র শ্রদ্ধা আর দণ্ডপ্রাপ্ত পলাতক ঘাতকদের ফাঁসি কার্যকরের শপথ নিয়ে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ। রবিবার (১৫ সকালে পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা ও ওসি তদন্ত আবুল কালামের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পঞ্জলী অর্পণ করে হাজার বছরের এই শ্রেষ্ঠ বাঙ্গালীকে স্বরণ করেন থানার পুলিশ সদস্যরা।

এদিন সূর্যোদয়ের সাথে সাথে থানার জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। এছাড়া আয়োজন করা হয় শোক র‌্যালী এবং মিলাদ ও দোয়ার মাহফিলের।

এসময় পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা, ওসি তদন্ত আবুল কালাম, উপপরিদর্শক (এসআই) মাহফুজ রানা, বখতিয়ার, মোঃ সুমন মিয়া, মওদুদ কামাল, মোঃ আমিনুল ইসলাম, সহকারি উপপরির্শক ইমরান, /মোঃ আরিফুল ইসলাম, নুসরাত, পুলিশ সদস্য মোঃ হামিদুল ইসলাম, মোরছালিন, রুবেল, রাজীব ও সাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন