২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • শ্র‌মিক লী‌গের স‌ম্মেলন উদ্বোধন কর‌লেন প্রধানমন্ত্রী




  • জনশক্তি রিপোর্ট:

    শ্র‌মিক লী‌গের স‌ম্মেলন উদ্বোধন কর‌লেন প্রধানমন্ত্রী

    জাতীয় সংগীত পরিবেশন, পতাকা উত্তোলন ও পায়রা উড়ানোর মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগের ১২তম জাতীয় সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সময় শ্রমিক লীগের নেতারা তাদের দলীয় পতাকা উত্তোলন করেন।

    শনিবার সকাল সাড়ে ১০ টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলন উদ্বোধন করা হয়। শ্রমিক লীগের জাতীয় সম্মেলন‌কে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকায় নেয়া হয়েছে ক‌ঠোর নিরাপত্তা ব্যবস্থা। সেইসাথে উদ্যানের চারপাশের সড়কগু‌লো‌তে যানবাহন চলাচল সীমিত করা হয়েছে।

    শ্র‌মিক লীগ সুত্র জানায়, সম্মেলনে সারাদেশের ৭৮ টি সাংগঠনিক জেলা থেকে ৮ হাজার কাউন্সিলর অংশ নিচ্ছেন। সেই সাথে সমসংখ্যক ডেলিগেট অংশ নিচ্ছেন সম্মেলনে। তবে উপকূলীয় এলাকা সমূহ থেকে ঘু‌র্ণিঝড় বুলবু‌লের কার‌ণে বড় সংখ্যক কাউন্সিলর ডে‌লি‌গেট সম্মেলনে যোগ দিতে পারেননি। সম্মেলনে আমন্ত্রিত অতিথি ছাড়াও ক‌য়েকজন বিদেশী আমন্ত্রিত অ‌তি‌থি অংশ নিয়েছেন।

    সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জাতীয় শ্রমিক লীগের প্রথম অধিবেশন শেষে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হবে বিকাল তিনটায়। ওখানে কাউন্সিলররা শুধুমাত্র অংশ নেবেন। তারা আগামী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করবেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন