১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ আসুন, ইসলামের চেতনাকে জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী আলেমদের উপর হামলা ও হত্যার প্রতিবাদে যুবলীগ ছাড়লেন মনির লেবাননে দূতাবাসের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত

সভাপতি সাগর চৌধুরী সাধারণ সম্পাদক শফিক

ডেস্ক রিপোর্ট:  বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাগর চৌধুরী সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক। সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান।

৫১জন সদস্য নিয়ে আগামী দুই বছরের জন্য বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান বলেন, আমি আশাবাদী নতুন কমিটি আগামীতে দেশ ব্যাপী সুন্দর কমিটি উপহার দিবে। অনলাইন সাংবাদিকতা পিছিয়ে নেই। সর্বপ্রথম অনলাইন নিউজগুলোই সরকার সহ দেশের প্রতিটি মানুষের কাছে সবার আগে পৌঁছায়। মানুষ এখন অনলাইন নিউজ পোর্টালমুখি কিন্তু এই সংবাদপত্রের সাংবাদিকরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। তাদের সকলের ন্যায্য অধিকার লক্ষে বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব শক্তিশালী ভুমিকা পালন করবে। অনলাইন সাংবাদিকতায় নির্যাতিত ও নিপিড়ীত সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবে।

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক বলেন, আমি আশা করি বিগত দিনের ব্যর্থথা ছাপিয়ে নতুন কমিটি সারাদেশে সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করে বলিষ্ঠ ভুমিকা পালন করবে।

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাগর চৌধুরী বলেন, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানাই। সকলে মিলে আমরা একসাথে কাজ করব। অনলাইন গণমাধ্যম কাজ করা সবার অধিকার নিশ্চিত করার জন্য আমরা ঐক্যবদ্ধ হব।

এস রহমান সোহেল/জনশক্তি

আরও পড়ুন