১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

সভাপতি সাগর চৌধুরী সাধারণ সম্পাদক শফিক

ডেস্ক রিপোর্ট:  বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাগর চৌধুরী সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক। সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান।

৫১জন সদস্য নিয়ে আগামী দুই বছরের জন্য বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান বলেন, আমি আশাবাদী নতুন কমিটি আগামীতে দেশ ব্যাপী সুন্দর কমিটি উপহার দিবে। অনলাইন সাংবাদিকতা পিছিয়ে নেই। সর্বপ্রথম অনলাইন নিউজগুলোই সরকার সহ দেশের প্রতিটি মানুষের কাছে সবার আগে পৌঁছায়। মানুষ এখন অনলাইন নিউজ পোর্টালমুখি কিন্তু এই সংবাদপত্রের সাংবাদিকরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। তাদের সকলের ন্যায্য অধিকার লক্ষে বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব শক্তিশালী ভুমিকা পালন করবে। অনলাইন সাংবাদিকতায় নির্যাতিত ও নিপিড়ীত সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবে।

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শফিক বলেন, আমি আশা করি বিগত দিনের ব্যর্থথা ছাপিয়ে নতুন কমিটি সারাদেশে সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করে বলিষ্ঠ ভুমিকা পালন করবে।

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাগর চৌধুরী বলেন, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানাই। সকলে মিলে আমরা একসাথে কাজ করব। অনলাইন গণমাধ্যম কাজ করা সবার অধিকার নিশ্চিত করার জন্য আমরা ঐক্যবদ্ধ হব।

এস রহমান সোহেল/জনশক্তি

আরও পড়ুন