১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সরকারের পাশাপশি শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য বিত্তবানদের এগিয়ে আসতে হবে
  • সরকারের পাশাপশি শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য বিত্তবানদের এগিয়ে আসতে হবে

    আব্দুল্লাহ মামুন,বরিশাল: “শিক্ষা যদি জাতীর মেরুদন্ড হয়ে থাকে তবে শিক্ষা ক্ষেত্র সবার আগে উন্নয়ন করতে হবে। “যে জাতী যত শিক্ষিত সে জাতী তত উন্নত”এই স্লোগানটিকেই হৃদয়ে ধারন করে বাবুগঞ্জ-মুলাদীর অবহেলিত শিক্ষা প্রতিষ্ঠান গুলোর উন্নয়নের চেষ্টা চালিয়ে যাবো। সরকারের পাশাপশি শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য বিত্তবানদের এগিয়ে আসতে হবে। একজন শিক্ষকের ছেলে হিসেবে সর্বদাই শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি আমার দৃষ্টি থাকবে।

    বাবুগঞ্জ-মুলাদীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ইতি পূর্বে আমি অনেক ভবন ও অনুদান বরাদ্ধের ব্যাবস্থা করেছি । ভবিষ্যতে আমার চেষ্টা অব্যহত থাকবে”। গতকাল মঙলবার সকাল ১১ টায় মুলাদীর পূর্ব হোসনাবাদ ডিগ্রি কলেজে শিক্ষক দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ আতিকুর রহামন এসব কথা বলেন। অধ্যক্ষ আবিদুর রহমান হুমায়ুনের সভাপতিত্বে ও প্রভাষক সাইফুল রহিমের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দিন ,প্রভাষক মোঃ মাইনুল ইসলাম গভর্নিং বডির সদস্য মজিবুর রহমান , ওয়ার্কার্স পার্টির বরিশাল মহানগর শাখা-১ সম্পাদক নজরুল ইসলাম,মুলাদী পৌর ছাত্রলীগের সভাপতি জুনায়েদ আহমেদ তিলক, জেলা ছাত্রলীগের সদস্য মোঃ জহির প্রমুখ।

    আতিকুর রহমান পূর্ব হোসনাবাদ ডিগ্রি কলেজ ভবন মেরামত ও আসবাব পত্রের জন্য ১০ লক্ষ টাকা বরাদ্বের আশ^াস প্রদান করেন এবং পাশর্^বর্তী আব্দুল কাদের মাধ্যমিক বিদ্যালয়ে সংস্কার এর জন্য নগদ এক লক্ষ টাকা প্রদান করেন ও একটি ভবন নির্মানের আশ^াস দেন। এছাড়াও চরকালেখান মাধ্যমিক বিদ্যালয়ে ভবন নির্মানের আশ^াস প্রদান করেন। মতবিনিময় শেষে মুলাদী উপজেলার প্রত্যান্ত গাছুয়া ও চরকালেখান এলাকার নমর হাট বাজার, গলই ভাঙ্গা বাজার,তালুকদারের হাট বাজার সহ বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথ সভা করেন।
    এসময় উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য এনায়েত করিম ফারুক, ক্ষেতমজুর ইউনিয়ন বাবুগঞ্জ উপজেলা কমিটির সভাপতি কাজী শাহ আলম, রহমতপুর শাখা ওয়ার্কার্স পার্টির সদস্য বাবুল মিয়া, খানপুরা শাখার ওয়ার্কার্স পার্টির সম্পাদক মজিবুর রহমান লিটু ,ছাত্রমৈত্রী জেলা কমিটির সাধারণ সম্পাদক রুবেল কাজী, চাঁদপাশা ইউনিয়ন যুবমৈত্রীর সভাপতি গিয়াস উদ্দিন, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাঝি মোঃ মাসুম রেজা, যুবমৈত্রী কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আজিজুল ইসলাম বাবুল, মুলাদী উপজেলা যুবমৈত্রীর সভাপতি রাকিব, সাধারণ সম্পাদক আজাদ সিকদার, জেলা ছাত্রলীগ সদস্য জহির মল্লিক, যুবলীগ নেতা সুজন হাওলাদার, শহীদ বাঘা, হিরন মুন্সি,ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুমন মীর প্রমুখ।

    আরও পড়ুন

    [X]