২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

সাক্ষাৎকার দিতে ঢাকায় দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ

জনশক্তি ডেস্ক: দক্ষিণ আফ্রিকা দলের সাবেক কোচ রাসেল ডমিঙ্গো ঢাকায়। বিসিবিতে কোচের চাকরির সাক্ষাৎকার দিতে আজ সকাল ১০টায় ঢাকায় পৌঁছেছেন তিনি। আগামীকাল সকালে তাঁর ঢাকা ত্যাগ করার কথা।

ক্রেইগ রাসেল ডমিঙ্গো ২০১২ সালের ডিসেম্বর থেকে ২০১৩ সালের আগস্ট পর্যন্ত দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দলের কোচের দায়িত্ব পালন করেন। তবে বিসিবি জাতীয় দলের জন্য প্রধান কোচ খুঁজলেও ডমিঙ্গো কোন পদের জন্য সাক্ষাৎকার দেবেন সেটি স্পষ্ট নয়। এ ব্যাপারে কেউ কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে তাঁর ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছে বোর্ডের একটি সূত্র।

বিশ্বকাপের পর হেড কোচ স্টিভ রোডসের সঙ্গে সমঝোতার মাধ্যমে তাঁকে বিদায় করা হয়। এরপর বোলিং কোচ হিসেবে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার চার্লস ল্যাঙ্গাভেল্ট। আর স্পিন কোচের দায়িত্ব দেওয়া হয়েছে ড্যানিয়েল ভেট্টোরিকে। জাতীয় দলের হেড কোচের পদটি এখনো খালি আছে।

আরও পড়ুন