২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

সাটুরিয়া যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল খালেক বহিষ্কার

জনশক্তি ডেস্ক:

চাঁদাবাজি, টেন্ডারবাজি, নারী কেলেঙ্কারি এবং হিন্দু সম্প্রদায়ের ওপর অত্যাচারের অভিযোগে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেককে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। গতকাল শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। সাটুরিয়া উপজেলা যুবলীগ সভাপতি মো. রেজাউল করিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, সাটুরিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদককে আগের কমিটি এর আগেই বহিষ্কার করেছিল। কিন্তু এর পরও তিনি সংগঠনের গঠনতন্ত্র বহির্ভূত কাজ করে আসছিলেন। বিষয়টি জানার পর কেন্দ্রীয় কমিটির পরামর্শে শনিবার তাঁকে পুনরায় বহিষ্কার করা হয়েছে।

সাটুরিয়া যুবলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক আব্দুল খালেক বলেন, ‘আমাকে বর্তমান জেলা আহ্বায়ক কমিটি ঘোষণার আগেই আগের কমিটি সাময়িক বহিষ্কার করা হয়েছিল। আবার তা প্রত্যাহার করেও নেওয়া হয়েছিল। জেলা আহ্বাক কমিটির প্রতি আমি শ্রদ্বাশীল। আশা করছি এ বহিষ্কারও আগামী কয়েক দিনের মধ্যে পুনরায় প্রত্যাহার করে নেওয়া হবে।

আরও পড়ুন