১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পুরে ছাই একটি বাড়িসহ তিন ব্যবসাপ্রতিষ্ঠান ইউপি নির্বাচন: দলীয় না নির্দলীয় হবে, এ নিয়ে দ্বিধায় আ.লীগ ৬০ পৌরসভা নির্বাচন: ৪৬টিতে আ.লীগ ও চারটিতে বিএনপির জয় কাউন্সিলরের ভোট গোপন কক্ষে, বাইরে মেয়র প্রার্থীর ভোট আনন্দ মিছিলে হামলা, বিজয়ী কাউন্সিলর খুন দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় নির্বাচন: বিএনপির তিন প্রার্থীর ভোট বর্জন সাভারে মেয়রপুত্র কাছে লাঞ্ছিত সাংবাদিক মালয়েশিয়া সরকারের ১৩ জানুয়ারি থেকে কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের ফাইনালে সুপার সিক্সার্স ৫২ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা

সাবেক কাউন্সিলর রিপন আক্তার ফজলুর ঈদ সামগ্রী বিতরণ

জনশক্তি রিপোর্ট:

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর রিপন আক্তার ফজলু অসহায় দরিদ্রদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছেন। রবিবার (২৬ জুলাই) বিশিষ্ঠ শিল্পপতি এমএ সাত্তার, ব্যবসাযী হাবিবুর রহমান রাসেল ও এন,আরকে অটোরাইস মিল মালিক আওয়ামী লীগ নেতা হাজি কাইসার হামিদের সহযোগীতায় পৌরসভার ১-২-৩ নং ওয়ার্ডের ৬০ জন হতদরিদ্র অসহায় পরিবারকে ঈদ সামগ্রী দেন তিনি। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে পোলার চাল, সেমাই, চিনি, লবন, ডাল, তৈল ও মসল্লা। এছাড়া ৪০ টি পরিবারকে তিন কেজি করে ভাতের চাল দেওয়া হয়।

ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে সাবেক কাউন্সিলর রিপন আক্তার ফজলুর পৌরসভার নয়াডাঙ্গি গ্রামের  নিজ বাড়িতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পৌরসভার ১-২-৩ নং ওয়ার্ডের ৬০ জন দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী ও নিম্নবিত্ত ৪০ জন অসহায় মানুষের হাতে ভাতের চাল তুলেদেন দেন তিনি।

সাবেক কাউন্সিলর রিপন আক্তার ফজলু বলেন, ঈদুল আযহাকে সামনে রেখে এলাকার প্রায় একশত অসহায় পরিবারকে মানবিক সহায়তা দেওয়া হয়। আমার এ উদ্যোগ অব্যাহত থাকবে। এই ঈদ সামগ্রী বিতরণ ও মানবিক কাজে সহযোগিতা করার জন্য শিল্পপতি এমএ সাত্তার, গ্যাস ব্যবসায়ী হাবিবুর রহমান রাসেল ও এন,আরকে অটোরাইস মিল মালিক আওয়ামী লীগ নেতা হাজি কাইসার হামিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং তাদের উত্তোরোত্তর সমৃদ্ধি ও দোয়া কামনা করেন।

এসময় রিপন আক্তার ফজলুর স্বামী দৈনিক পৃথিবী প্রতিদিন সম্পাদক এফএম ফজলুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন