৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

সাবেক মন্ত্রী মিলনের খাদ্যসামগ্রী পেল সহাস্রাধিক অসহায় পরিবার

করোনায় বিপর্যস্ত মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার শ্রমজজীবি ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়িয়েছেন সাবেক মন্ত্রী বিকল্পধারা বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন। তার ব্যক্তিগত অর্থায়নে রবিবার (১০ মে) উপজেলার সহাস্রাধিক কর্মহীন ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল ও লবনসহ অন্যান্য প্রযোজনীয় জিনিসপত্র। বিপদের সময় খাদ্য সহায়তা পেয়ে খুশি সমাজের এসব অসহায় মানুষ।

খন্দকার ফেরদৌস মিলটন বলেন, গোলাম সারোয়ার মিলন এলাকাবাসীর বিপদ-আপদে সব সময় অসহায় মানুষকে সামর্থ অনুযায়ী সাহায্য সহযোগীতা করেন। করোনা ভাইরাস প্রাদুর্র্ভাব শুরু হওয়ার পর থেকেই সার্বক্ষণিক তিনি এলাকার অসহায় মানুষের খোজ খবর নেন। এরই অংশ হিসেবে তার ব্যক্তিগত অর্থায়নে উপজেলার সহাস্রাধিক দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। এসব খাদ্য সামগ্রী দরিদ্র মানুষের বাড়ি পৌছেদেন দলীয় নেতাকর্মীরা।

সাবেক মন্ত্রী গোলাম সারোয়ার মিলন বলেন, দেশ ও জাতীর ক্রান্তিলগ্নে বিপদগ্রস্থ অভাবী মানুষের পাশে দাঁড়ানো সামাজিক ও নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে সামর্থ অনুযায়ী চেষ্টা করছি এলাকার অসহায় মানুষকে সাহায্য সহোযোগীতা করার। আল্লাহ যেন আমৃত্য দেশ তথা এলাকাবাসীর খেদমত করার তাওফিক দেন। বিপদকালীন সময়ে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের দলমতের উর্ধ্বে উঠে যারযার অবস্থান থেকে দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনাভাইরাস থেকে মুক্তির জন্য ইবাদত বন্দেগী ও জিকির আজকার করে আল্লাহর দরবারে বেশি বেশি প্রার্থনা করার তাগিদ দেন সাবেক এই মন্ত্রী।

আরও পড়ুন