২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • সাভারে মাদক মামলার পলাতক আসামি গ্রেপ্তার




  • সাভার প্রতিনিধি:

    সাভারে মাদক মামলার পলাতক আসামি গ্রেপ্তার

    সাভারে অভিযান চালিয়ে ৩ হাজার ৭’শ পিস ইয়াবাসহ মাদক মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।

    বুধবার (২০ নভেম্বর) ভোর রাতে সাভারের আড়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তার বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন (২৪) কক্সবাজার জেলার উখিয়া থানার তুলাতলী ৭ নং ওয়ার্ডের পূর্ব দরগার বিল এর মোঃ আবুল কালাম এর ছেলে। সে সাভার বক্তারপুর এলাকার একেএম জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

    এব্যাপারে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার জানান, পৌর এলাকার বক্তারপুরে একেএম জসীম উদ্দিনের মালিকানাধীন ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাটে ভাড়াটিয়া বিল্লালের কক্ষে কিছু ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একত্রিত হয়েছে।

    পরে উপ-পরিদর্শক (এসআই) জুলফিকার হায়দার ও হাসানুজ্জামানসহ ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক মামলার পলাতক আসামি হেলালকে গ্রেপ্তার করা গেলেও বাকীরা পালিয়ে যায়। পরে হেলালের কক্ষ তল্লাশি করে তোষকের নিচে লুকানো ৩ হাজার ৭’শ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

    তিনি আরো জানান, মাদক কারবারি হেলাল বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদকদ্রব্য ইয়াবা বড়ি সংগ্রহ করে সাভারের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলো। মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখায় ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সাভার মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

    আরও পড়ুন