২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সামাজিক দুরত্ব মেনে বায়রা পল্লী উন্নয়ন সমিতির খাদ্যসামগ্রী বিতরণ




  • সামাজিক দুরত্ব মেনে বায়রা পল্লী উন্নয়ন সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

    মোবারক হোসেন, মানিকগঞ্জ:
    করোনাভাইরাস সংক্রমণের প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। এমনাবস্থায় সবচেয়ে বেশি কষ্টে আছে কর্মহীন দিনমজুর ও সমাজের নিম্নআয়ের মানুষ। এ পরিস্থিতিতে খাদ্যসামগ্রী নিয়ে এলাকার অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বায়রা পল্লী উন্নয়ন সমিতি। সংগঠনটির উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে বুধবার (২৯ এপ্রিল) একশত বিশটি দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল আলু, পেঁয়াজ, লবন ও তেল। বায়রা জজবাড়ি প্রাঙ্গণে সাহায্য প্রার্থীদের হাতে খাদ্য সামগ্রী তুলেদেন স্থানীয় ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাটু।
    এসময় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুব আলম জুয়েল, বায়রা পল্লী উন্নয়ন সমিতির সভাপতি বাহার আলী, সহ-সভাপতি ইউপি সদস্য আজহার উদ্দিন, জাকির হোসেন নান্টু, সাধারণ সম্পাদক এসএম শাহীন, যুগ্ম-সম্পাদক কহিনুর ইসলাম, মো: মোতালেব হোসেন, ক্রীড়া সম্পাদক আল-মামুন ও বায়রা ইউনিয়ন যুবলীগের সভাপতি মহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
    বায়রা পল্লী উন্নয়ন সমিতির সভাপতি বাহার আলী ও সাধারণ সম্পাদক এসএম শাহীন বলেন, করোনাভাইরাস প্রভাবে এলাকার বহু দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। প্রাথমিক ভাবে একশত বিশটি অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়। পর্যায়ক্রমে সংগঠনের পক্ষ থেকে এলাকার সব দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হবে।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন