২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সালাম চৌধুরীর ঈদের শাড়ি পেল সিঙ্গাইরের আড়াই শত নারী




  • সালাম চৌধুরীর ঈদের শাড়ি পেল সিঙ্গাইরের আড়াই শত নারী

    ঈদ উপলক্ষে শিল্পপতি সালাম চৌধুরীর শাড়ি কাপর পেল মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার আড়াই শত অসহায় নারী। রবিবার (২৪ মে) এসব শাড়ি কাপর নারীদের হাতে তুলেদেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম ও জেলা পরিষদ সদস্য কহিনুর ইসলাম সানি।

    ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী পোষাক শিল্পপ্রতিষ্ঠান এ্যাডভান্স এ্যাটায়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য, জেলা কমিনিউটি পুলিশ ফোরামের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। এছাড়া তিনি বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমএ) পরিচালক ছিলেন। তার বাড়ি জেলার হরিরামপুর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর গ্রামে।

    শিল্পপতি সালাম চৌধুরী করোনাভাইরাস সংকটকালীন সময়ে নিজ প্রতিষ্ঠানে কর্মরত শ্রমিক-কর্মচারী ও জেলার বিপুল পরিমান অসহায় মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা দেন। এছাড়াও প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুলিশ প্রশাসন, চিকিৎসক, গণমাধ্যমকর্মী ও সরকারি-বেসরকারি কর্মকর্তাদের পিপিই ও মাস্ক প্রদান করা হয়।

    এরই অংশ হিসেবে ঈদ উপলক্ষে রবিবার সিঙ্গাইর পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকার আড়াইশত অসহায় নারীকে শাড়ি কাপর উপহার দেওয়া হয়। এসব শাড়ি কাপর অসহায় নারীদের হাতে তুলেদেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম ও জেলা পরিষদ সদস্য কহিনুর ইসলাম সানি।

    এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওবায়েদুল হক ও উপপ্রচার সম্পাদক ইউপি সদস্য শাহজাহান উপস্থিত ছিলেন।

    ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাব শুরু হওয়া পর থেকে এ পর্যন্ত কয়েক হাজার অসহায় দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। পবিত্র ঈদ উপলক্ষে জেলার সাতটি উপজেলার ২৮০ জন কমিউনিটি পুলিশসহ পাঁচ শতাধিক দুস্থ্য মানুষকে ঈদসামগ্রী এবং হরিরামপুর, ঘিউর ও শিবালয় উপজেলার এক হাজার দিনহীন অসহায় নারীকে শাড়ি কাপর উপহার দেওয়া হয়। এছাড়া পুলিশ প্রশাসন, হাসপাতাল, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে পাঁচ শতাধিক পিপিই প্রদান করা হয়েছে। এরই অংশ হিসেবে রবিবার সিঙ্গাইর পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আড়াইশত অসহায় নারীকে শাড়ি কাপর উপহার দেওয়া হয়।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন