১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পুরে ছাই একটি বাড়িসহ তিন ব্যবসাপ্রতিষ্ঠান ইউপি নির্বাচন: দলীয় না নির্দলীয় হবে, এ নিয়ে দ্বিধায় আ.লীগ ৬০ পৌরসভা নির্বাচন: ৪৬টিতে আ.লীগ ও চারটিতে বিএনপির জয় কাউন্সিলরের ভোট গোপন কক্ষে, বাইরে মেয়র প্রার্থীর ভোট আনন্দ মিছিলে হামলা, বিজয়ী কাউন্সিলর খুন দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় নির্বাচন: বিএনপির তিন প্রার্থীর ভোট বর্জন সাভারে মেয়রপুত্র কাছে লাঞ্ছিত সাংবাদিক মালয়েশিয়া সরকারের ১৩ জানুয়ারি থেকে কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের ফাইনালে সুপার সিক্সার্স ৫২ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা

সাহেদকে নিয়ে অভিযান, অস্ত্র-গুলি-মাদক উদ্ধার

জনশক্তি ডেস্ক

রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদকে নিয়ে শনিবার দিবাগত মধ্যরাতে উত্তরায় অভিযান চালিয়েছে ডিবি পুলিশ। এসময় তার ব্যক্তিগত গাড়ি থেকে গুলিসহ অস্ত্র পাওয়া যায়। পরে সেখান থেকে পাঁচ বোতল মদ ও ১০ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়।

এ ঘটনায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা ডিবি উত্তরা পশ্চিম থানায় দুটি মামলা করেছে। একটি অস্ত্র আইনে অপরটি মাদক আইনে।

বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা।

ডিবি পুলিশ জানায়, সাহেদের মামলা ডিবিতে হস্তান্তর হওয়ার পর থেকেই অধিকতর তদন্ত চলছে। তারই ধারাবাহিকতায় উত্তরায় এ অভিযান চালানো হয়।

এ সময় তার ব্যক্তিগত গাড়িটি জব্দ করে পুলিশ। গাড়িতে এক রাউন্ড গুলিসহ অস্ত্র পাওয়া যায়।

করোনা পরীক্ষার নামে প্রতারণার অভিযোগে গত ৬ জুলাই বিকালে রাজধানীর উত্তরা ও মিরপুরে রিজেন্ট হাসপাতাল এবং অফিসে অভিযান চালায় র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। অভিযানে হাসপাতাল দুটি সিলগালা করে দেওয়া হয়। গ্রেপ্তার করা হয় সাহেদের রিজেন্ট হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের।

এরপর ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে র‍্যাব সাহেদকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে অস্ত্র, জাল টাকা, প্রতারণাসহ একাধিক মামলা হয়েছে। বর্তমানে সাহেদ ডিবি পুলিশের রিমান্ডে রয়েছে।

আরও পড়ুন