১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পুরে ছাই একটি বাড়িসহ তিন ব্যবসাপ্রতিষ্ঠান ইউপি নির্বাচন: দলীয় না নির্দলীয় হবে, এ নিয়ে দ্বিধায় আ.লীগ ৬০ পৌরসভা নির্বাচন: ৪৬টিতে আ.লীগ ও চারটিতে বিএনপির জয় কাউন্সিলরের ভোট গোপন কক্ষে, বাইরে মেয়র প্রার্থীর ভোট আনন্দ মিছিলে হামলা, বিজয়ী কাউন্সিলর খুন দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় নির্বাচন: বিএনপির তিন প্রার্থীর ভোট বর্জন সাভারে মেয়রপুত্র কাছে লাঞ্ছিত সাংবাদিক মালয়েশিয়া সরকারের ১৩ জানুয়ারি থেকে কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের ফাইনালে সুপার সিক্সার্স ৫২ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা

সাহেদ আ. লীগের কেউ নয়, সে উঁচু মাপের প্রতারক: তথ্যমন্ত্রী

জনশক্তি ডেস্ক:

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ আওয়ামী লীগের কোনো কমিটিতে ছিলেন না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ। এ কথা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সাহেদ উঁচু মাপের প্রতারক।

বৃহস্পতিবার দুপুরে তথ্যমন্ত্রী বলেন, রিজেন্টের পরিচালককে গ্রেফতারে র‌্যাব কাজ করছে। দলের নাম বা বিভিন্ন পরিচয়ে যারা প্রতারণা করছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী আরও বলেন, রিজেন্ট হাসপাতালের সাথে করোনা চিকিৎসার চুক্তি করার আগে স্বাস্থ্য অধিদফতরের সতর্ক হওয়া উচিত ছিলো। এ সময় তিনি দাবি করেন, করোনা নিয়ন্ত্রণে অনেক উন্নত দেশের চেয়েও বাংলাদেশ সফল। বিএনপি হোম আইসোলেশনে থেকে সরকারের সমালোচনা করছে বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ।

আরও পড়ুন