২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সাড়ে তিন সহস্রাধিক অসহায় মানুষ পেল টুটুল-টুলুর উপহার সামগ্রী




  • সাড়ে তিন সহস্রাধিক অসহায় মানুষ পেল টুটুল-টুলুর উপহার সামগ্রী

    মোবারক হোসেন, মানিকগঞ্জ:
    করোনায় কর্মহীন হয়ে পড়া মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তিন হাজার ছয়শত অসহায় মানুষ পেল কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল ও তার ভাই শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলুর উপহার সামগ্রী। এরই অংশ হিসেবে সোমবার (২০ এপ্রিল) সমাজ হিতৈষী এই দুই সহোদরের দেওয়া উপহার সামগ্রী পৌরসভাসহ দুটি ইউনিয়নের নয়শত কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের হাতে তুলেদেন জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও খারযুক্ত সাবানসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।
    প্রথম থেকেই করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন শ্রমজীবি অভাবী মানুষের সাহাযার্থে এগিয়ে আসেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল ও শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। তারা উদ্যোগ নেন বিপদগ্রস্থ মানুষদের খাদ্য সহায়তা দেওয়ার। এরই অংশ হিসেবে সোমবার (২০ এপ্রিল) সিঙ্গাইর পৌরসভা, সদর ইউনিয়ন ও তালেবপুর ইউনিয়নের নয়শত অসহায় মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম।
    এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহিদ খান উজ্জল, বর্তমান সাংগঠনিক সম্পাদক ওবায়েদুল হক, সদস্য তফছের আলী, পৌরসভার প্যানেল মেয়র সমেজ উদ্দিন, কাউন্সিলর আব্দুস ছোবহান, সামসুল ইসলাম, কামাল হোসেন, সাবেক কাউন্সিলর মীর কায়সার আহমেদ, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের সিঙ্গাইর জোনাল ইনচার্জ পৌর ও আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দেওয়ান কামাল হোসেন এবং ইউপি সদস্য মো: শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন।
    এর আগে উপজেলার ৯টি ইউনিয়নের দুই হাজার সাতশত অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়।
    খাদ্য সহায়তা কার্যক্রম তদারকি করছেন বায়রা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুল আলম জুয়েল ও আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক।
    মাহবুল আলম জুয়েল বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই উপজেলার কর্মহীন ও অভাবী মানুষদের পাশে দাঁড়ান দেওয়ান সফিউল আরেফিন টুটুল ও তার ভাই শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। তিনি আরো জানান, করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত এই দুই সহোদরের খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন