১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

সিংগাইরে গোবিন্দলে বিনামুল্যে ব্লাড গ্রুপিং কর্মসুচি অনুষ্ঠিত

“রক্তের বন্ধনে বাধি” এই পতিপদ্যকে সামনে রেখে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোবিন্দলে পালিত হল বিনামূল্যে ব্লাড গ্রুপিং কর্মসুচি। গত ১৬ ফেব্রুয়ারী রবিবার গোবিন্ধল ডুবাইল একতা সংঘের উদ্দোগে ডুবাইল কদমতলা মাঠে এই কর্মসূচী পালন করা হয়। সকাল ১০টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত চলে এই কর্মসূচী। এতে অন্তত ২০০ জনের ব্লাড গ্রুপিং নির্নয় করা হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় উক্ত কর্মসূচীর মুল লক্ষ ও উদ্দেশ্য তুলে ধরা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুহাম্মাদ বাচ্চু মিয়া। ডুবাইল একতা সংঘের যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল্লাহ মানছুর।

অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন মুহাম্মদ বাদশা মিয়া, মুহাম্মাদ রাহেজ উদ্দিন, মুহাম্মাদ নরিসলাম বেপারী, মোঃ আব্দুর রহিম, মুহাম্মাদ আব্দুস সালাম, হেলাল আহমেদ, আব্দুল লতিফ, দুলাল আহমেদ কুশি, বাদল আহমেদ বাধন, ইমরান হোসেন,আব্দুল্লাহ নিরব, নুরুজ্জামান প্রমুখ।

বক্তারা এমন আয়োজনের ভূঁয়সী প্রশংসা করেন, এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে তারা বলেন, বর্তমান সময়ে এমন একটি কর্মসূচী সত্যি প্রশংসনীয়। আগামীতেও সমাজের মঙ্গলজনক কাজের বিশেষ কর্মসূচী অত্র সংগঠন পালন করবে বক্তারা এমন প্রত্যাশা করেন। বক্তারা সবসময় এমন মহতী উদ্যোগের পাশে থাকবেন বলে জানান।

অন্যদিকে বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয় করতে পেরে ডুবাইল একতা সংঘের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রক্তের গ্রুপ জানতে আসা সকলে।

আরও পড়ুন