১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার

আমিনুর রহমান, সিঙ্গাইর (মানিকগঞ্জ)

মানিকগঞ্জের সিংগাইরে রবিউল বাশার (৬০) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১১ই এপ্রিল) বিকালে উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত রবিউল জেলার শিবালয় উপজেলার রুপসা এলাকার রুস্তম খন্দকারের ছেলে। তিনি উপজেলার গাজিন্দা গ্রামের রড সিমেন্ট ব্যবসায়ী ফজল মন্ডলের মেয়ের জামাই ছিলেন।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত ব্যবসায়ী রবিউল প্রায় বিশ বছর ধরে গাজিন্দা গ্রামের শ্বশুর বাড়ির কাছে জমি কিনে বাড়ি করে বসবাস করে আসছিলেন। তার স্ত্রী ও ছেলে প্রবাসে থাকেন। আর একমাত্র মেয়ে নানার বাড়িতে থাকেন। রবিউল একা বাড়িতে থাকতেন।

নিহতের শ্বশুর ফজল হক জানান, আমার মেয়ে ও নাতি বিদেশ থাকে। একমাত্র নাতনী আমাদের বাড়ি থাকে। প্রতিদিন নাতনি তার বাবাকে খাবার দিয়ে আসতো। রবিবার সকাল ৯টার দিকে খাবার দিতে গিয়ে বাড়ির গেট তালা দেখে ডাকাডাকি করে। ভিতর থেকে কোনো সারাশব্দ না পেয়ে ফিরে এসে আমাকে বিষয়টি জানায়। তখন বাড়ির লোকজনসহ সেখানে গিয়ে জানালা দিয়ে দেখি খাটের উপর মেয়ের জামাইয়ের লাশ পরে আছে। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মো.রেজাউল হক ও থানার পুরিশ পরিদর্শক (ওসি) মো.আসলাম হোসেন।

থানার পুরিশ পরিদর্শক (ওসি) মো.আসলাম হোসেন বলেন, খবর পেয়ে বিকাল তিনটার দিকে নিহত ব্যবসায়ী রবিউলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাৎক্ষণিক ভাবে তার মৃত্যর কারণ জানা যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি আরও জানান, নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  ধারণা করা হচ্ছে কয়েক দিন আগে তার মৃত্যু হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মেয়ে মিথিলা, শ্বশুর ফজল হক মন্ডল ও তার স্ত্রী এবং শ্যালক ইউনুছকে থানায় আনা হয়েছে।

আরও পড়ুন