২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে আওয়ামী লীগ প্রার্থী রাজুর নির্বাচনী জনসভা
  • সিঙ্গাইরে আওয়ামী লীগ প্রার্থী রাজুর নির্বাচনী জনসভা

    জনশক্তি রিপোর্ট:

    মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামির্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল হালিম রাজুকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১১ নভেম্বর নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকালে উপজেলার পানিশাইল সামসুল ইসলাম খান উচ্চবিদ্যালয় মাঠে এই জনসভা হয়। এদিন বিকালে ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভাস্থলে জড়ো হয় রাজুর সর্মথক ও দলীয় নেতাকর্মীরা।

    ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্যদেন সিঙ্গাইর পৌর মেয়র আবু নাঈম মো: বাশার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান ও সায়েদুল ইসণাম প্রমুখ।

    বক্তারা বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল হালিম রাজু একজন সফল চেয়ারম্যান। তিনি গত পাঁচ বছরে জামির্তা ইউনিয়নের প্রতিটি এলাকায় উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে পুনরায় তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য ইউনিয়নবাসীর প্রতি আহ্বান জানান তারা।

    এসময় জেলা, উপজেলা. ইউনিয়ন ও ওয়াডর্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সমাজের নানা শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন