৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিংগাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প সিঙ্গাইরে যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা সিঙ্গাইরে মাছচাষে সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সিঙ্গাইরে মেম্বারকে চাপা দেয়া সেই অচেনা ট্রাকের হদিস মেলেনি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত নবীন আইনজীবীদের বরণ করে নিল মানিকগঞ্জ আইনজীবী সমিতি নান্নুকে নৌকা দেওয়ায় হতাশ হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগ মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল সিঙ্গাইরে আত্রাইল বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রশিক্ষণ কর্মশালা গ্লোবাল ইয়ুথ লিডারশীপ অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী নারী ওলোরা

সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মোবারক হোসেন:

দ্বিতীয় দফায় ইউপি নির্বাচনে মানিকগঞ্জের সিঙ্গাইরে ১১ টি ইউনিয়নে ৪৬ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সেই সঙ্গে সাধারণ সদস্য ৩১৪ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০৪ জন মনোনয়ন পত্র জমাদেন। চেয়ারম্যান পদে সকল ইউনিয়নে ক্ষমতাসীন দলের একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছে। এই নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অংশগ্রহণ করেননি। আগামী ১১ নভেম্বর উপজেলার ১১টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিল রবিবার (১৭ অক্টোবর) বিকাল ৫টা পর্যন্ত। এদিন উপজেলার ১১টি ইউনিয়নের প্রার্থীরা কর্মীসমর্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন।

এদিকে উপজেলার বায়রা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু ছাড়া অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি। প্রতিদ্বন্দ্বী না থাকায় এই ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন তিনি।।

https://www.john-kirk.co.uk/?p=synytuooejv ধল্লা ইউনিয়ন: চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইঁয়া, স্বতন্ত্র প্রার্থী মো: ইকবাল হোসেন শামীম, আওয়ামী লীগের বিদ্রোহী অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরীফ মিয়াসহ ৭ জন প্রার্থী , মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া সাধারণ সদস্য ৩৫ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন।

জয়মন্টপ ইউনিয়ন: আওয়ালীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন, বিদ্রোহী প্রার্থী হিসেবে বোরহান উদ্দিন ফকির ও অলি আহমেদ মোল্লা মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া সাধারণ সদস্য ২৫ ও মহিলা সংরক্ষিত সদস্য পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জামা দিয়েছেন।

 

Zolpidem Buy জামির্ত্তা ইউনিয়ন: চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিম রাজু ও আবুল হোসেনসহ (আওয়ামী লীগ বিদ্রোহী) ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জামাদেন। এছাড়া সাধারণ সদস্য ২৬ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

https://www.lamechaml.org/t0gi2p1ev5 চান্দহর ইউনিয়ন: আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান শওকত হোসেন বাদল, আওয়ামী লীগের বিদ্রোহী আফজাল হোসেন ও রবিউল আলমসহ ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য ২৫ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন।

সায়েস্তা ইউনিয়ন: আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান মুসলেম উদ্দীন চোকদার, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে আবুবকর সিদ্দিক ও আব্দুল হালিম মনোনয়নপত্র জমাদেন। সাধারণ সদস্য ২৫ ও মহিলা সংরক্ষিত সদস্য পদে ৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

Buying Ambien চারিগ্রাম ইউনিয়ন: স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান শেখ সাজেদুল আলম স্বাধীন, আওয়ামী লীগ মনোনীত দেওয়ান রিপন, আওয়ামী লীগের বিদ্রোহী রাকিবুল হাসানসহ ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র জমাদেন। এছাড়া সাধারণ সদস্য৩০ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন মনোনয়নপত্র জমাদেন।

https://www.latchpal.com/opjd0kwzaci সিঙ্গাইর সদর ইউনিয়ন: চেয়ারম্যান পদে আওয়াম লীগ মনোনীত প্রার্থী শেখ জাহিদুল ইসলাম, স্বতন্ত্র ফজলুল হক ভূইয়া ও মো: জাহিনুর রহমান সৌরভসহ ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন। এছাড়া সাধারণ সদস্য ২৪ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

বলধারা ইউনিয়ন: আওয়ামলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল মাজেদ খাঁন, আওয়ামী লীগের বিদ্রোহী উপজেলা স্বেচ্ছাসেবলীগ সভাপতি ওবায়দুর রহমান, আমীনুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেলিম হোসেনসহ ৫ জন মনোনয়নপত্র জমাদেন। এছাড়া সাধারণ সদস্য ৩৩ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

তালেবপুর ইউনিয়ন: আওয়ামলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান রমজান আলী, সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন ও আব্দুল হান্নান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদেন। এছাড়া সাধারণ সদস্য ২৫ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

জামশা ইউনিয়ন: আওয়ামী লীগ মনোনীত গাজী কামরুজ্জামান, আওয়ামী লীগের বিদ্রোহী বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান মিঠু, তরিকুল ইসলাম, জাতীয় পার্টির মফিজুল ইসলাম পথিক ও স্বতন্ত্র প্রার্থী আবুল হাশেমসহ আরও ৩ জন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। সাধারণ সদস্য পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

বায়রা ইউনিয়ন: চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দেওয়ান জিন্নাহ লাঠু ছাড়া অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি। প্রতিদ্বন্দ্বী না থাকায় এই ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন তিনি।। এছাড়া সাধারণ সদস্য ৩৫ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন।

উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী জানান, দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর ও প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর।

আরও পড়ুন