৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিংগাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প সিঙ্গাইরে যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা সিঙ্গাইরে মাছচাষে সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সিঙ্গাইরে মেম্বারকে চাপা দেয়া সেই অচেনা ট্রাকের হদিস মেলেনি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত নবীন আইনজীবীদের বরণ করে নিল মানিকগঞ্জ আইনজীবী সমিতি নান্নুকে নৌকা দেওয়ায় হতাশ হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগ মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল সিঙ্গাইরে আত্রাইল বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির প্রশিক্ষণ কর্মশালা গ্লোবাল ইয়ুথ লিডারশীপ অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী নারী ওলোরা

সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার

জনশক্তি রিপোর্ট:

https://www.krocmemphis.org/imx5tu6vlk মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান মিঠুকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি জামশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান। আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে দ্বিতীয় স্ত্রীর দায়ের করা একটি মামলায় সোমবার (১৮ অক্টোবর) দিবাগত রাত ১ টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর জামশা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিঠুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে মামলা করেন তার দ্বিতীয় স্ত্রী। ওই মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে আদালত। সেই ওয়ারেন্ট বলে তাকে গ্রেফতার করা হয়।

https://www.john-kirk.co.uk/?p=sjq7mqnve মিজানুর রহমান মিঠু এবার দলীয় টিকিট না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

https://www.lesrendezvousdecamille.fr/vzc3u33r সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলায় ওয়ারেন্ট থাকায় মিজানুর রহমান মিঠুকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

Buying Ambien Cr Online উল্লেখ্য: দ্বিতীয় ধাপে উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর ও প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর।

আরও পড়ুন