২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে এক হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিলেন ইউপি চেয়ারম্যান শাহাদাৎ




  • সিঙ্গাইরে এক হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিলেন ইউপি চেয়ারম্যান শাহাদাৎ

    মোবারক হোসেন, মানিকগঞ্জ:

    করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন এক হাজার শ্রমজজীবি দরিদ্র মানুষকে খাদ্য সামগ্রী দিয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন। শুক্রবার (৩ এপ্রিল) বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন স্থানীয় এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগম। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে সাড়ে সাত কেজি চাল, আড়াই কেজি আলু, এক কেজি মশুর ডাল, এক কেজি লবন, এক কেজি পেঁয়াজ ও এক লিটার তেল।

    করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের ন্যায় কর্মহীন হয়ে পড়েছেন জয়মন্টপ ইউনিয়নের দিনমজুর ও শ্রমজীবি দরিদ্র মানুষ। এই অসহায় মানুষের বিপদকালীন সময়ে পাশে দাড়িয়েছেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন। তিনি খাদ্যসামগ্রী দেওয়ার জন্য সংশ্লিষ্ট এলাকার দলীয় নেতাকর্মীর মাধ্যমে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার দরিদ্র মানুষের তালিকা করেন। শুক্রবার বিকালে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন স্থানীয় এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

    এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা, থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুস সাত্তার মিয়া, তদন্ত ওসি হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ারা খাতুন, যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাত হোসেন, শওকত হোসেন বাদল, আব্দুল হালিম রাজু, মুসলেম উদ্দিন চোকদার, মিজানুর রহমান মিঠু, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, মহিলা লীগ নেত্রী সালেহা জাহান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন, নাসির উদ্দিন ও যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন বলেন, করোনাভাইরাস প্রভাবে আমার ইউনিয়নের দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আয় রোজগারের পথ বন্ধ হয়ে যাওয়ায় তারা মানবেতর জীবন করছে। আমার নৈতিক দায়িত্ব এসব অভাবী মানুষের পাশে দাড়ানো। কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপির অনুপ্রেরণায় দলীয় নেতাকর্মী, ধর্ণাঢ্য ব্যক্তি ও ব্যক্তিগত অর্থায়নে প্রাথমিক পর্যায়ে এক হাজার মানুষকে খাদ্য সামগ্রী দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব যতদিন পর্যন্ত থাকবে ততদিন খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এই ক্রান্তিকালে সকল ভেদাবেদ ভুলে গিয়ে যার যার অবস্থান থেকে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে সমাজের নিম্ন আয়ের কর্মহীন দরিদ্র জনগোষ্ঠির সাহায্য সহযোগীতায় এগিয়ে আহ্বান জানান তিনি।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন