১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

সিঙ্গাইরে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ফসল এগ্রো ইন্ডাস্ট্রিজ

করোনাভাইরাস সংক্রমণের প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। এমনাবস্থায় সবচেয়ে বেশি কষ্টে আছে সমাজের কর্মহীন দিনমজুর ও নিম্নআয়ের মানুষ। এ পরিস্থিতিতে এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার লক্ষীপুর ফসল এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মো: মিজানুর রহমান মিজান। উপজেলা প্রশাসনের সহযোগীতা ও ব্যক্তিগ অর্থায়নে বুধবার (৯ এপ্রিল) পৌর এলাকার নয়াডাঙ্গী ও উপজেলার লক্ষীপুর গ্রামের শতাধিক মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন  প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক (অপারেশন) ফজলুর রহমান মিলন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেচি চাল, ২ কেজি আলু, কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১ কেজি ডাল ও ১ কেজি তেল।

সামাজিক দুরত্ব বজায় রাখতে খাদ্যসামগ্রী বিতরণ স্থানে নির্দিষ্ট দূরত্বে গোল মার্কিং করা হয়। ত্রান গ্রহীতারা গোল দাগের ভিতর অবস্থান করেন। তাদের কাছে গিয়ে হাতে হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন ফসল এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর নির্বাহী পরিচালক (অপারেশন) ফজলুর রহমান মিলন।
এসময় উপজেলা কৃষি অফিসার মো: টিপু সুলতান, খাদ্য নিয়ন্ত্রক জাহাঙ্গীর হোসেন, খাদ্য পরিদর্শক শাহিনুর ইসলাম, ফসল এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর  সুপারভাইজার মোশারফ হোসেন, পৌর যুবলীগের সভাপতি এমদাদ হোসেক মুকুল, সহসভাপতি কনক বাবু ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল আজিজ  প্রমুখ উপস্থিত ছিলেন।

ফসল এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এরনির্বাহী পরিচালক (অপারেশন) ফজলুর রহমান মিলন বলেন, করোনাভাইরাস প্রভাবে আমার এলাকার বহু দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। প্রাথমিক ভাবে শতাধিক অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়। করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে।

আরও পড়ুন