২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

সিঙ্গাইরে গুলিবিদ্ধ গ্রামীণ ফোনের বিক্রয় প্রতিনিধি, রিচার্জকার্ড ছিনতাই

জনশক্তি রিপোর্ট:

মানিকগঞ্জের সিঙ্গাইরে গ্রামীণ ফোন কোম্পানীর বিক্রয় প্রতিনিধিকে গুলি করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই বিক্রয় প্রতিনিধির নাম মো: লিটন আহমদ (৩৫)। ছিনতাইকারীরা তার কাছ থেকে ছিয়াত্তর হাজার টাকার রিচার্জকার্ড, দশ হাজার টাকার নতুন সিম ও পঞ্চাশ হাজার টাকার ফ্লেক্সিলোডের মোবাইল সেট নিয়ে গেছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের সারারিয়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ লিটনকে জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামীণ ফোনের জেলা ডিস্ট্রিবিউটর ফিরোজ আলম মোল্লা জানান, লিটন আহমদ সিঙ্গাইর উপজেলার জামশায় ইউনিয়নে রিচার্জ কার্ড ও ফ্লেক্সিলোড বিক্রিয় প্রতিনিধি হিসেবে কাজ করতো। সিঙ্গাইর অফিস থেকে মালামাল নিয়ে মঙ্গলবার সকাল ৯টার সময় মটরসাইকেলে করে বেড় হন। ১১ টার দিকে জামশা ইউনিয়নের সারারিয়া চকের ব্রিজের কাছে পৌছলে তার মটরসাইকেলের গতিরোধ করে মুখোশধারী একটি ছিনতাইকারীচক্র। এসময় প্রথমে ছিনতাইকারীরা লিটনের কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নিতে ধস্তাধস্তি করে। একপর্যায়ে তার পায়ে কয়েক রাউন্ড গুলি ও মারধর করে ব্যাগ ছিনিয়ে নিয়ে মটরসাইকেলে করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ব্যাগের ভিতর ছিয়াত্তর হাজার টাকার রিচার্জ কার্ড, দশ হাজার টাকার নতুন সিম ও পঞ্চাশ হাজার টাকার ফ্লেক্সিলোডের মোবাইল সেট ছিল।

ফিরোজ আলম মোল্লা আরো জানান, গুলিব্ধি লিটন আহমদকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে স্থানান্তর করে।

বিট পুলিশিং জামশা ইউনিয়নের কর্তব্যরত অফিসার উপপরিদর্শক (এসআই) আশরাফ কামাল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন