৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মিরুর ঘাতকদের ফাঁসির দাবীতে মানবিক সিঙ্গাইর ফাউন্ডেশনের শোক র‌্যালী লেবাননে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন

সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পুরে ছাই একটি বাড়িসহ তিন ব্যবসাপ্রতিষ্ঠান

মনির হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শাহীনুর রহমান (৩৫) নামে এক দোকান কর্মচারী অগ্নিদগ্ধ হয়েছে। এঘটনায় একটি বাড়িসহ তিনটি ব্যবসাপ্রতিষ্ঠান পুরে ছাই হয়ে গেছে। এতে কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক ও ব্যবসায়ীরা। রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের খোলাপাড়া বাসষ্ট্যান্ডের রফিক মার্কেটে এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ শাহীনুর রহমানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রত্যেক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রবিবার দুপুরে উপজেলার খোলাপাড়া বাসষ্ট্যান্ডে অবস্থিত রফিক মার্কেটের মা টেডার্স নামে একটি দোকানে হঠাৎ পরপর তিনটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। মুহুর্তের মধ্যে আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। তখন স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। পরে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসকর্মী ও প্রশাসনের লোকজন এসে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে মার্কেটের ব্যবসায়ী আব্দুল মালেকের গ্যাস সিলিন্ডার ও জ্বালানী তেলের দোকান, শাহীন মিয়ার হার্ডওয়ারের দোকান, পাগল চানের লেদ মেশিনের দোকান ও মার্কেট সংলগ্ন বাবুল হোসেনের বাড়ি পুরে ছাই হয়ে যায়। অগ্নিদগ্ধ হন আব্দুল মালেকের দোকানের কর্মচারী শাহিনুর রহমান। গুরুতর আহত অবস্থায় শাহিনুর রহমানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান বাড়ির মালিক ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

আরও পড়ুন