২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

সিঙ্গাইরে চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্র নিখোঁজ

মানিকগঞ্জের সিঙ্গাইরে প্রনয় কুমার বসাক (১১) নামে এক শিশু নিখোঁজ হয়েছে। গত রবিবার (১৯ এপ্রিল) সন্ধায় সে বাড়ি থেকে বেড় হয়ে আর বাসায় ফিরেনি। তাকে কোথাও খুজে পাওয়া যাচ্ছেনা। প্রনয় কুমার বসাক সিঙ্গাইর পৌরসভার ঘোনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র ও একই এলাকার প্রদীপ কুমার বসাকের ছেলে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, নিখোঁজ প্রনয় কুমার বসাক গত রবিবার (১৯ এপ্রিল) সন্ধায় দিকে খোরগোশের বাচ্চা ধরার কথা বলে বাড়ি থেকে বেড় হয়। বেড় হওয়ার সময় বাবা প্রদীপ কুমার বসাককে সে বলে, আমি খোরগোশের বাচ্চা ধরতে যাব। বাসায় ফিরতে দেরি হলে মা যেন আমাকে খোঁজাখুজি না করে। এদিন গভীর রাত পর্যন্ত অপেক্ষা করার পরও ছেলে বাড়িতে না ফেরায় দুশ্চিন্তায় পরে যায় পরিবারটি। এরপর থেকে আত্মীয়-স্বজন ও সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। কোথাও তার সন্ধান না পাওয়ায় মা-বাবা ও স্বজনরা মানসিকভাবে ভেঙে পড়েছে।
এ ঘটনায় নিখোঁজ প্রনয় কুমার বসাকের বাবা প্রদীপ কুমার বসাক সোমবার (২০ এপ্রিল) থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
কোনো হৃদয়বান ব্যক্তি নিখোঁজ প্রনয় কুমার বসাকের সন্ধান পেলে নিম্নোক্ত ঠিকানা ও ফোন নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার পরিবার।
প্রদীপ কুমার বসাক, গ্রাম: ঘোনাপাড়া, সিঙ্গাইর পৌরসভা, সিঙ্গাইর-মানিকগঞ্জ। ফোন- ০১৭৯৫৮৮৬১৯১।

আরও পড়ুন