২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে চালকের লাশ উদ্ধার,হদিস নেই অটোরিকশার




  • সিঙ্গাইরে চালকের লাশ উদ্ধার,হদিস নেই অটোরিকশার

    মানিকগঞ্জের সিঙ্গাইরে আব্দুল মালেক (৪৫) নামে এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার ভোর ৫টার দিকে উপজেলার হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের ভুমদক্ষিণ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় তার অটোরিকশার হদিস পাওয়া যায়নি। তিনি উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা গ্রামের বড় পাড়া এলাকায় বাড়ি করে বসবাস করতেন। সে ভোলা জেলার ইলিশা উপজেলার ইলিশা গ্রামের আহমদ আলীর ছেলে।

    থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আব্দুল মালেক গতকাল রবিবার বিকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর তিনি বাসায় ফেরেননি। অনেক চেষ্টার পরও রাতে তার খোঁজ পায়নি পরিবারের লোকজন।

    সিঙ্গাইর থানার এসআই আনোয়ার হোসেন জানান, সাহরির সময় সরকারি তথ্যসেবা হটলাইন ৩৩৩ নম্বর থেকে ফোন পেয়ে ভোরে হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের ভূমদক্ষিণ এলাকা থেকে অটোরিকশাচালক আব্দুল মালেকের লাশ উদ্ধার করা হয়। কিন্তু ঘটনাস্থলে তার অটোরিকশাটি পাওয়া যায়নি। থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, নিহত আব্দুল মালেকের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার অটোরিকশাটি না পাওয়ায় এটি হত্যা না দুর্ঘটনা বলা কঠিন। এ ঘটনায় সঠিক তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন