২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় কোকোর ৭ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার
  • সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার

    জনশক্তি রিপোর্ট:

    মানিকগঞ্জের সিঙ্গাইরে আব্দুল মান্নান (৫০) নামে এক ডাকাতের চোখ উপড়ানো লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার জামশা ইউনিয়নের কালিগঙ্গা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে ওই এলাকার চিহ্নিত ডাকাত সর্দার ইজ্জত আলীর বোন জামাই ও একই উপজেলার তালেবপুর গ্রামের কিফাজ উদ্দিন মোল্লার ছেলে। এলাকাবাসীর ধারণা, পূর্ব শক্রতার জেরে আব্দুল মান্নানকে রাতের বেলায় হত্যা করে নদীর পাড়ে ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

    থানা পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আব্দুল মান্নান পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে সিঙ্গাইরসহ দেশের বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধে মামলা রয়েছে। বুধবার বিকালে গরুর ঘাস কাটার জন্য আব্দুল মান্নান বাড়ি থেকে বেড় হন। এরপর রাতে আর সে বাড়িতে ফিরেনি। সকাল ৮ টার দিকে স্থানীয়রা কালিগঙ্গা নদীর জামশা এলাকায় চোখ উপড়ানো অবস্থায় তার মৃতদেহ দেখে পুলিশ খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

    থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সফিকুল ইসলাম মোল্লা বলেন, খবর পেয়ে নিহত আব্দুল মান্নানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সে বাড়িতে থাকতো না। খুন হওয়ার আগের দিন বাড়িতে আসে। কি কারণে কে বা কারা তাকে হত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও পড়ুন