১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে জামির্ত্তা ইউনিয়ন লকডাউন ঘোষনা




  • সিঙ্গাইরে জামির্ত্তা ইউনিয়ন লকডাউন ঘোষনা

    জনশক্তি রির্পোট:
    করোনার উপসর্গ নিয়ে এক কৃষিশ্রমিক মারা যাওয়ায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়ন লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার (৭ এপ্রিল) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউনিয়নটি লকডাউন ঘোষনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুনা লায়লা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে তাবলিগ জামাতে আসা এক মুসল্লির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় গত রোববার থেকে সিঙ্গাইর পৌর এলাকায় লকডাউন চলছে।
    উপজেলা প্রশাসন ও স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয় সূত্রে জানা গেছে, দুই সপ্তাহ আগে চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা থেকে কৃষিশ্রমিক মোজাফ্ফরসহ দুই ব্যক্তি সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নে কাজ করতে এসেছিলেন। গত বুধবার তাদের একজনের (৪৬) সর্দি, কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। শনিবার (৪ এপ্রিল) অসুস্থ শ্রমিকসহ তারা গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চলে যান। গতকাল সোমবার রাতে খবর আসে অসুস্থ ওই শ্রমিক মারা গেছেন।
    ইউএনও রুনা লায়লা বলেন, ওই কৃষিশ্রমিক করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ার খবর পাওয়ার পর আজ মঙ্গলবার থেকে জামির্ত্তা ইউনিয়ন লকডাউন ঘোষণা করা হয়েছে।
    জামির্ত্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম রাজু বলেন, লকডাউন ঘোষনার পর ইউনিয়নের প্রতিটি গ্রামে মাইকিং করা হচ্ছে। সবাইকে যার যার বাড়িতে অবস্থান করার জন্য বলা হয়েছে।
    এর আগে গত শনিবার তাবলিগ জামাতে আসা এক মুসল্লির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় সিঙ্গাইর পৌরসভা লকডাউন ঘোষনা করা হয়। এছাড়া গতকাল সোমবার আইইডিসিআর-এর পরীক্ষার পর নতুন করে আরও তিনজন মুসল্লির শরীরে করোনা সনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা পাঁচজনে দাঁড়াল।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন