১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে টিকাদান কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক আব্দুল লতিফ
  • সিঙ্গাইরে টিকাদান কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক আব্দুল লতিফ

    মোবারক হোসেন:

    মহামারি করোনা ভাইরাস থেকে সুরক্ষায় মানিকগঞ্জের সিঙ্গাইরে প্রথম দফায় ৭২০০ জনকে টিকা প্রদান করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) উপজেলার মোট ১২ টি টিকাদান কেন্দ্রে সকাল ৯ টা থেকে  বিকাল ৩ টা পর্যন্ত এই টিকা প্রদান করা হয়। টিকাকেন্দ্রের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফারহানা কবির জানান, সিঙ্গাইর উপজেলার একটি পৌরসভা ও ১১ টি ইউনিয়ন রয়েছে। পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে একটি করে মোট ১২ টি টিকাদান কেন্দ্রে সকাল ৯ টায় একযোগে টিকাদান কার্যক্রম শুরু হয়ে বিকাল ৩ টায় শেষ হয়। ৩৪ টি প্রতি বুথে একটি করে টিম নিয়োজিত ছিল। প্রতি টিমে ২ জন টিকাদান কর্মী ও ৩ জন স্বেচ্ছাসেবী কাজ করেন। প্রতি কেন্দ্রে ৬০০ করে মোট ৭২০০ জনকে টিকা দেওয়া হয়।

    সকাল ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ পৌরসভা, উপজেলার জয়মন্টপ ও ধল্লা ইউনিয়ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন। এছড়া এদিন ধল্লা ইউনিয়ন ভূমি অফিসের ভবন নির্মাণের জায়গা পরিদর্শন করেন তিনি।

    এসময় উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খাঁন হান্নান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুনা লায়লা, পৌর মেয়র আবু নাঈম মো: বাশার, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ রুবাইয়াত জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন ও জাহিদুল ইসলাম ভূইঁয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন

    [X]