২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত বিজয় দিবস উপলক্ষে সিঙ্গাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে টিকাদান কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক আব্দুল লতিফ
  • সিঙ্গাইরে টিকাদান কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক আব্দুল লতিফ

    মোবারক হোসেন:

    মহামারি করোনা ভাইরাস থেকে সুরক্ষায় মানিকগঞ্জের সিঙ্গাইরে প্রথম দফায় ৭২০০ জনকে টিকা প্রদান করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) উপজেলার মোট ১২ টি টিকাদান কেন্দ্রে সকাল ৯ টা থেকে  বিকাল ৩ টা পর্যন্ত এই টিকা প্রদান করা হয়। টিকাকেন্দ্রের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফারহানা কবির জানান, সিঙ্গাইর উপজেলার একটি পৌরসভা ও ১১ টি ইউনিয়ন রয়েছে। পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে একটি করে মোট ১২ টি টিকাদান কেন্দ্রে সকাল ৯ টায় একযোগে টিকাদান কার্যক্রম শুরু হয়ে বিকাল ৩ টায় শেষ হয়। ৩৪ টি প্রতি বুথে একটি করে টিম নিয়োজিত ছিল। প্রতি টিমে ২ জন টিকাদান কর্মী ও ৩ জন স্বেচ্ছাসেবী কাজ করেন। প্রতি কেন্দ্রে ৬০০ করে মোট ৭২০০ জনকে টিকা দেওয়া হয়।

    সকাল ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ পৌরসভা, উপজেলার জয়মন্টপ ও ধল্লা ইউনিয়ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন। এছড়া এদিন ধল্লা ইউনিয়ন ভূমি অফিসের ভবন নির্মাণের জায়গা পরিদর্শন করেন তিনি।

    এসময় উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খাঁন হান্নান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুনা লায়লা, পৌর মেয়র আবু নাঈম মো: বাশার, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ রুবাইয়াত জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন ও জাহিদুল ইসলাম ভূইঁয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন