২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

সিঙ্গাইরে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত গ্রেফতার

মোবারক হোসেন:

মোবারক হোসেন:

ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেফতার করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ। বুধবার (১৪ জুলাই) দিবাগত রাত একটার দিকে উপজেলার ধল্লা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চান্দহর ইউনিয়নের সোনাটেংরা গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে ফালু ওরফে ফালান (৩৮), বলধরা ইউনিয়নের পারিল খৈয়ামুড়ি গ্রামের সোনা মিয়ার ছেলে মহিদুর রহমান ওরফে শামীম (২৭) ও জামির্তা ইউনিয়নের ডিগ্রিরচর গ্রামের মৃত আনসার আলীর ছেলে আসলাম মিয়া (৪২)। তাদের নামে মানিকগঞ্জসহ দেশের ভিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১৪ জুলাই) দিবাগত রাত একটার দিকে ধল্লা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এমন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন, আঃ রহিম ও শেখ তারিকুল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালান। এসময় ডাকাত ফালু, মহিদুর রহমান ও আসলাম মিয়াকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাইনিজ কোড়াল, একটি রামদা, একটি হকস্টিক ও একটি লোহার রড উদ্ধার করা হয়।

উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন, আঃ রহিম বলেন, গ্রেফতারকৃত তিনজনের নামে সংশ্লিষ্ট আইনে মামলা করেছেন এসআই আলমগীর হোসেন। তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন