১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

সিঙ্গাইরে ডাকাতি, স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল লুট

মানিকগঞ্জের সিঙ্গাইরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৪মে) দিবাগত রাতে উপজেলার ধল্লা ইউনিয়নের পূর্ব বাস্তা গ্রামের আব্দুল কাইয়ুমের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা পরিবারের সবাইকে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেটসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

গৃহকর্তা আব্দুল কাইয়ুমের শ্যালক অপু জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে রাত ২টার দিকে বাড়ির দক্ষিণ পাশের কাঁটা তারের বেড়া কেটে বাড়ির ভিতর প্রবেশ করে ১০/১২ জনের সশস্র ডাকাতদল। পরে কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে ফেলে। এসময়  নগদ ২০ হাজার টাকা  ৩টি মুঠোফোন সেট ও স্বর্নালংকারসহ লুট করে নিয়ে যায় ডাকাতরা।

খবর পেয়ে শুক্রবার (১৫ মে) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা পুলিশ।

আরও পড়ুন