২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • সিঙ্গাইরে তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন এমপি মমতাজ




  • সিঙ্গাইরে তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন এমপি মমতাজ

    জনশক্তি রিপোর্ট:

    মানিকগঞ্জের সিঙ্গাইরে সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত সরকারি ৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) এসব উন্নয়ন কাজের ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিলী মমতাজ বেগম। উন্নয়ন প্রকল্প গুলো হলো- ৬ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত বাস্তা-মানিকগর সড়ক (৭,৫ কিলোমিটার, ১ কোটি ৯২ লাখ টাকা ব্যয়ে ভূমদক্ষিণ-খাসেরচর সড়ক(৩.৫ কিলোমিটার) ও ১৯ লাখ টাকা ব্যয়ে কিংটিংচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী ওয়াল ও গেট নিমার্ণ।

    স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে নির্মিত এসব উন্নয়ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে পৃথক ভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য কণ্ঠশিলী মমতাজ বেগম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক শহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ রুবাইয়েত জামান, ইউপি চেয়ারম্যান রমজান আলী, ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন, শওকত হোসেন বাদল, জাহিদুল ইসলাম ভূঁইয়া ও আব্দুল হালিম রাজু প্রমুখ।

    এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, শারমিন আক্তার ও উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি আমজাদ হোসেনসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন