৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মিরুর ঘাতকদের ফাঁসির দাবীতে মানবিক সিঙ্গাইর ফাউন্ডেশনের শোক র‌্যালী লেবাননে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন

সিঙ্গাইরে দুই ভুয়া পুলিশ সদস্য গ্রেফতার

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইরে একটি চুরির মামলায় দুই ভুয়া পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার (১৭ জানুয়ারী) সন্ধ্যায় ঢাকা জেলার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি ওয়াকিটকি ও পুলিশের এক সেট পোষাক। গত ৩১ ডিসেম্বর পৌর এলাকার কাংশা এলাকার মৃত ছাদেক আলীর বাড়ি থেকে পুলিশ পরিচয়ে নগদ টাকা, মুঠোফোন সেট ও স্বর্ণালংকার লুটপাট করার কথা স্বীকার করেছেন তারা।

গ্রেফতারকৃতরা হলো-মাগুরা সদর উপজেলার বারুলিয়া (সত্যজিৎপুর) গ্রামের মৃত.ছামাদ মোল্লার ছেলে সোলাইমান ইসলাম ওরফে রাজু (৩৫) ও একই জেলার সিরিজদিয়া গ্রামের মৃত.বুদাই শেখের ছেলে কামরুল শেখ (৩৫)। এরা ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় বাসা ভাড়া থাকত।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩১ ডিসেম্বর পৌরসভা কাংশা মহল্লার মৃত.ছাদেক আলীর বাড়িতে পুলিশ পরিচয়ে লুটপাটের ঘটনা ঘটে। দুর্বৃত্তরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ এক লাখ ৮০ হাজার টাকা, চারটি মোবাইল সেট ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় চুরির মামলা করেন ভুক্তভোগী পরিবার।

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরির্দশক মো.আমিনুল ইসলাম জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকার সাভারের আশুলিয়া থেকে সোলাইমান ইসলাম ওরফে রাজু ও কামরুল শেখকে গ্রেফতার করা হয়। সোমবার (১৮ জানুয়ারী) তাদের আদালতে হাজির করা হয়। আদালতে পুলিশ পরিচয়ে লুটপাটের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন তারা।

আরও পড়ুন