১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পুরে ছাই একটি বাড়িসহ তিন ব্যবসাপ্রতিষ্ঠান ইউপি নির্বাচন: দলীয় না নির্দলীয় হবে, এ নিয়ে দ্বিধায় আ.লীগ ৬০ পৌরসভা নির্বাচন: ৪৬টিতে আ.লীগ ও চারটিতে বিএনপির জয় কাউন্সিলরের ভোট গোপন কক্ষে, বাইরে মেয়র প্রার্থীর ভোট আনন্দ মিছিলে হামলা, বিজয়ী কাউন্সিলর খুন দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় নির্বাচন: বিএনপির তিন প্রার্থীর ভোট বর্জন সাভারে মেয়রপুত্র কাছে লাঞ্ছিত সাংবাদিক মালয়েশিয়া সরকারের ১৩ জানুয়ারি থেকে কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের ফাইনালে সুপার সিক্সার্স ৫২ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা

সিঙ্গাইরে নকল ও ভেজাল বিরোধী অভিযান, চার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

জনশক্তি রিপোর্ট:

মানিকগঞ্জের সিঙ্গাইরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, নকল ও ভেজাল বিরোধী পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মূল্য টেম্পারিং, মেয়াদোত্তীর্ন ঔষধ বিক্রিসহ বিভিন্ন অভিযোগে চার ব্যবসাপ্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল বলেন, জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর নির্দেশনা ও সার্বিক তত্বাবধায়নে জেলার সিঙ্গাইর উপজেলার ঋষিপাড়া ও সাহরাইল বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় মূল্য টেম্পারিং, মেয়াদোত্তীর্ন ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির দায়ে সাহরাইল বাজারের ভাই ভাই ফার্মেসীকে দশ হাজার, লক্ষী ফার্মেসীকে সাত হাজার ও রওশন মেডিকেল হলকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, মেয়াদোত্তীর্ণ কোমল পানীয়, কসমেটিক্সসহ অন্যান্য দ্রব্যসামগ্রী বিক্রির অপরাধে পৌর এলাকার ঋষিপাড়ার রাজিব স্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া দুধের বিশুদ্ধতা যাচাই ও মাছ পরিমাপে ত্রুটিপূর্ণ ওজন পরিমাপক যন্ত্র জব্দ করা হয়।

আরও পড়ুন