১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

সিঙ্গাইরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী র‌্যালী-সমাবেশ

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী র‌্যালী ও সমাবেশ করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে থানা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে উপজেলার ১১ ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৪ বিটে পৃথক পৃথক ভাবে এ অনুষ্ঠান হয়। এতে পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিসহ নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

র‌্যালী শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) আলমগীর হোসেন পিপিএম, পুলিশ পরিদর্শক (ওসি) রকিবুজ্জামান ও পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালামসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, ধর্ষনের শাস্তি এখন মৃত্যুদন্ড, নারীদের সাথে সহিংসতা করে কেউ পার পাবে না। নারীর নির্যাতন ও ধর্ষন প্রতিরোধে প্রতিটি পরিবার এবং সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সচেতন ও ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) আলমগীর হোসেন, নারী নির্যাতনকারী ও ধর্ষন কারীদের সমাজে কোনো স্থান নেই। নারীদের সুরক্ষা ও নিরাপত্তার জন্য পুলিশ সবসময় প্রস্তুত রয়েছে। ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে জনগণকে সচেতন হতে হবে। যেখানেই এ ধরণের ঘটনা ঘটবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

আরও পড়ুন