২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

সিঙ্গাইরে নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার

মোবারক হোসেন:

নিখোঁজের তিনদিন পর শরিফুল ইসলাম (২৮) নামে নিখোঁজ এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ। মঙ্গলবার (২৪ আগষ্ট) সকাল ১১ টার দিকে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের আজিমপুর এলাকা (হানিফের ভিটা) থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে পৌর এলাকার মধ্য সিঙ্গাইর (পুকুর পাড়া) মহল্লার মৃত শহিদুল ইসলামের ছেলে। গত ২১ আগষ্ট ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে সড়কে বেড় হয়ে নিখোঁজ হন তিনি । নিহতের পরিবারের ধারণা, শরিফুল ইসলামকে হত্যা করে তার অটোরিকশাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার (২১ আগষ্ট) সকালে শরিফুল ইসলাম ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে সড়কে বেড় হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পর অনেক খোজাখুজি করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। পরে ২২ আগষ্ট বিষয়টি থানা পুলিশকে জানান স্বজনরা। মঙ্গলবার (২৪ আগষ্ট) সকালে পেপে ক্ষেতে কাজ করার সময় শ্রমিকরা হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের পাশে আজিমপুর এলাকার হানিফের ভিটায় জঙ্গলের ভিতর একটি লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বজনরা নিশ্চিত করেন লাশটি অটোরিকশা চালক শরিফুল ইসলামের।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, অটোরিকশা চালক শরিফুল ইসলামের নিখোঁজের বিষয়টি জানার পর তার সন্ধানে মাঠে নামে পুলিশ। অনেক অনুসন্ধান করার পরও তার খোজ মিলেনি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার সকাল ১১টার দিকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। অটোরিকশাটি উদ্ধার ও হাত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে গুরুত্বসহকারে মাঠে কাজ করছে পুলিশ। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন ও অপরাধীরা গ্রেফতার হবে। এ ঘটনায় জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা।

আরও পড়ুন